RG Kar Protest: মহিলাদের রাতের প্রতিবাদেই ভয়ঙ্কর অভিযোগ, ‘মদ্যপ পুলিশ অন ডিউটিতে!’, প্রতিবাদে অবরুদ্ধ বিটি রোড

RG Kar Protest: শুক্রবার রাতে ছাত্রছাত্রীরা আরজি করের ঘটনার প্রতিবাদ জানাতে জড় হয়েছিলেন সিঁথির মোড়ে। রাস্তায় ছবি, এঁকে, গান গেয়ে চলছিল প্রতিবাদ। আচমকা ব্যারিকেডে ধাক্কা মেরে এগিয়ে যায় বাইক।

RG Kar Protest: মহিলাদের রাতের প্রতিবাদেই ভয়ঙ্কর অভিযোগ, 'মদ্যপ পুলিশ অন ডিউটিতে!', প্রতিবাদে অবরুদ্ধ বিটি রোড
সকাল থেকে যান চলাচল বন্ধImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2024 | 9:18 AM

কলকাতা: আরজি করের ঘটনার প্রতিবাদে যখন রাস্তায় নেমেছেন পড়ুয়ারা, তখনই ভয়ঙ্কর অভিযোগ উঠল খোদ পুলিশের বিরুদ্ধে। মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিলেন এক পুলিশ কর্মী! ব্যারিকেডে ধাক্কাও মারেন তিনি! এমনই অভিযোগ উঠেছে এক পুলিশকর্মীর বিরুদ্ধে। প্রতিবাদে সামিল হওয়ার পড়ুয়াদের আরও দাবি, কর্তব্যরত পুলিশ ওই বাইক আরোহীকে সরে যেতে সাহায্যও করে। এই ঘটনার জেরে সকাল থেকে অবরুদ্ধে বিটি রোডের একটা অংশ।

আরজিকর কাণ্ডের প্রতিবাদে সিঁথির মোড়ে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের বিশেষ কর্মসূচি ছিল শুক্রবার রাতে। জানা গিয়েছে, রাত ১১ টা থেকে জমায়েত শুরু হয়। ভোর ৪টে পর্যন্ত সময় নেওয়া ছিল। কিন্তু ভোরের দিকে আচমকাই ব্যারিকেডে ধাক্কা মারে এক বাইর আরোহী। অবস্থানরত এক ছাত্রীর দাবি, ওই বাইকে লেখা ছিল পুলিশ। তিনি নিজেও জানিয়েছেন যে তিনি ডিউটি-তে রয়েছেন। তাঁদের প্রশ্ন, একজন পুলিশকর্মী মদ্যপ অবস্থায় অন ডিউটি থাকেন কী করে?

মূলত গান গেয়ে, ছবি এঁকে প্রতিবাদ জানাচ্ছিলেন মহিলারা। কিন্তু আচমকা যে ঘটনা ঘটে, তাতেই মাঝপথে ঘটে ছন্দপতন। অবস্থানকারীরা ইতিমধ্যে সিথি থানায় অভিযোগ জানিয়েছেন। তাঁদের অভিযোগ, পুলিশ কোনও ব্যবস্থা না নিয়ে ওই ব্যক্তিকে বাইক নিয়ে পালিয়ে যেতে সাহায্য করেছে। এমনকী ওসি তাঁদের থানায় ডেকে মিটমাট করে নিতে বলেছে বলেও অভিযোগ।

এই খবরটিও পড়ুন

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে সিঁথির মোড় অঞ্চলে। অবরুদ্ধ হয়ে গিয়েছে বিটি রোডের যান চলাচল। পুলিশ পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও ওই পুলিশকর্মীর শাস্তির দাবিতে অনড় অবস্থানকারীরা। এদিকে, সকাল থেকে বিটি রোডের মতো গুরুত্বপূর্ণ রাস্তায় যান চলাচল বন্ধ থাকায় সমস্যায় পড়তে হচ্ছে নিত্যযাত্রীদের।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)