ভুয়ো টিকাকাণ্ডে আটক আরও এক, পুলিশের জালে দেবাঞ্জন ঘনিষ্ঠ

ইতিমধ্যেই এই কাণ্ডে উঠে এসেছে দেবাঞ্জনের মহিলা সাগরেদের নামও। কসবার পাশাপাশি সিটি কলেজেও দেবাঞ্জন যে ভ্যাক্সিনেশন ক্যাম্প করেছিলেন, সেখানেই ছিলেন ওই মহিলা।

ভুয়ো টিকাকাণ্ডে আটক আরও এক, পুলিশের জালে দেবাঞ্জন ঘনিষ্ঠ
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jun 25, 2021 | 2:54 PM

কলকাতা: ভুয়ো ভ্যাকসিনেশনকাণ্ডে আরও একজনকে আটক করল পুলিশ। ওই ব্যক্তি দেবাঞ্জন দেবের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। দুর্গাচরণ মিত্র স্ট্রিট থেকে বৃহস্পতিবার রাতেই তাঁকে ধরেছে পুলিশ।

ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে দেবাঞ্জন দেবকে গ্রেফতার করে নানা তথ্য পাচ্ছে পুলিশ। দফায় দফায় জেরায় একের পর এক চাঞ্চল্যকর বিষয় সামনে উঠে আসছে। এই চক্রে দেবাঞ্জন যে একা নন, তাঁর সহযোগীদের সংখ্যাও বিস্তর, ইতিমধ্যেই জানতে পেরেছে পুলিশ। গাড়ির চালক থেকে শুরু করে অফিসের কর্মী, ব্যক্তিগত দেহরক্ষী —বিরাট টিম নিয়ে কাজ করেছেন দেবাঞ্জন।

আরও পড়ুন: সাংসদ শান্তনু সেনের সঙ্গে দেবাঞ্জনের ছবি, কারণ জানিয়ে থানায় অভিযোগ দায়ের আইএমএ’র

এই চক্রে একজন তরুণীও রয়েছেন। বৃহস্পতিবারই তাঁর সম্পর্কে জানা যায়। ওই তরুণী নিজেকে ডব্লুবিসিএস আধিকারিক পরিচয় দিয়ে সিটি কলেজের ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্পে হাজিরও ছিলেন। এরই মধ্যে আরও একজনকে খুঁজে পেল পুলিশ। মূলত এঁদের মাধ্যমেই দেবাঞ্জন ভুয়ো টিকাদান কর্মসূচি চালাত বলে জানা গিয়েছে। পাশাপাশি দেবাঞ্জনের সমস্ত জিনিসপত্র দেখভালের দায়িত্বও ছিল এই ‘টিম মেট’দের উপর। বৃহস্পতিবার রাতে যাঁকে আটক করা হয়েছে, তাঁর কাছ থেকেও গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসবে বলেই মনে করছে পুলিশ। এই চক্রে আর কে কে দেবাঞ্জনের সঙ্গী, তাঁদেরও খোঁজ চালানো হচ্ছে।