Prosenjit Chatterjee at Firhad’s place: সকালে ফিরহাদ হাকিমের বাড়িতে হাজির প্রসেনজিৎ, কারণ জানিয়ে মুখ খুললেন মন্ত্রী

Prosenjit Chatterjee at Firhad's place: সকালে ফিরহাদ হাকিমের বাড়িতে হাজির প্রসেনজিৎ, কারণ জানিয়ে মুখ খুললেন মন্ত্রী
ফিরহাদের বাড়িতে প্রসেনজিৎ

Prosenjit Chatterjee at Firhad's home: কয়েকদিন আগেই কলকাতা সফরে এসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর তাতেই তৈরি হয় জল্পনা।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

May 11, 2022 | 1:39 PM

কলকাতা : সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ নৈশভোজের নিমন্ত্রণে যাওয়ায় দল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে। আর এবার রাজ্যের মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে উপস্থিত হলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বুধবার সকালেই ফিরহাদ হাকিমের বাড়িতে গিয়েছিলেন প্রসেনজিৎ। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। পরে কালো কাঁচে ঢাকা তাঁর গাড়ি বেরিয়ে যেতে দেখা যায়। তবে এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই বলেই দাবি করেছেন ফিরহাদ। তাঁর দাবি, দীর্ঘদিনের বন্ধু বলেই তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন প্রসেনজিৎ। বিষয়টা নিয়ে জল্পনার কোনও কারণেই বলেই দাবি করেছেন তিনি।

এ দিন সকালে ফিরহাদ হাকিমের চেতলার বাড়িতে ঢুকতে দেখা যায় প্রসেনজিতের গাড়ি। অভিনেতা বেরিয়ে যাওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, ‘ও আমার অনেক দিনের বন্ধু। টানা ২ মাস মুম্বইতে ছিল, ফিরেছে। তাই সকালে দেখা করতে এসেছিল।’

একদিকে যখন সৌরভের সঙ্গে শাহের সাক্ষাৎ নিয়ে জল্পনা তুঙ্গে, তখন মেয়রের বাড়িতে কেন প্রসেনজিৎ উপস্থিত হলেন এই দুয়ের মধ্যে কি কোনও সংযোগ আছে এই প্রশ্ন উঠতেই ববি হাকিম জানান, তিনি অন্তত ৪০ বার সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে খেতে গিয়েছেন, কিন্তু, খবর নেই। এখন অমিত শাহ এসেছেন বলে খবর হয়েছে। শাহের সাক্ষাৎকে বিশেষ গুরুত্ব দিতে চান না তিনি।

তবে দীর্ঘদিন ধরে টলি ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে কাজ করলেও কখনও সে ভাবে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়কে কোনও রাজনৈতিক দলের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা যায়নি। অনেক রাজনৈতিক দলই তাঁকে কাছে টানা চেষ্টা করেছিল বলে গুঞ্জন শোনা যায়। কিন্তু প্রসেনজিৎ কখনই তেমন কোনও বিষয় প্রকাশ্যে আসতে দেননি। বরাবর সবার সঙ্গে সৌজন্য বজায় রাখতেই দেখা গিয়েছে তাঁকে। তবে ফিরহাদের সঙ্গে সাক্ষাতের কোনও তাৎপর্য আছে কি না, সেটা নিয়েই শুরু হয়েছে জল্পনা।

উল্লেখ্য, সৌরভ-শাহের সাক্ষাতের পর শোনা যাচ্ছে রাজ্যসভায় যেতে পারেন মহারাজের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। রাষ্ট্রপতি মনোনীত সদস্য হিসেবে তিনি যেতে পারেন রাজ্যসভায়।

এই খবরটিও পড়ুন

সবিস্তারে আসছে…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA