R G Kar: CGO-তে কুণাল, আরজি করের পড়ুয়াদের থেকে পাওয়া কিছু নথি তুলে দিচ্ছেন সিবিআই-এর হাতে

R G Kar: আরজি করের চিকিৎসক-পড়ুয়াদের কাছ থেকে পাওয়া বেশ কিছু নথি তাঁর কাছে ছিল। সে সব সিবিআইকে দিতে চান তিনি। সেই কারণেই সিবিআই দফতরে পৌঁছেছেন।

R G Kar: CGO-তে কুণাল, আরজি করের পড়ুয়াদের থেকে পাওয়া কিছু নথি তুলে দিচ্ছেন সিবিআই-এর হাতে
সিজিও কমপ্লেক্সে কুণাল ঘোষ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2024 | 11:51 AM

কলকাতা: আরজি কর কাণ্ডে সিজিও কমপ্লেক্সে তৃণমূল নেতা কুণাল ঘোষ। তদন্তকারীদের হাতে তিনি বেশ কিছু তথ্য তুলে দেবেন বলে জানিয়েছেন। তিনি জানান, আরজি করের চিকিৎসক-পড়ুয়াদের কাছ থেকে পাওয়া বেশ কিছু নথি তাঁর কাছে ছিল। তদন্তের স্বার্থে সেই সমস্ত তথ্য সিবিআইকে দিতে চান তিনি। সেই কারণেই সিবিআই দফতরে পৌঁছেছেন।

উল্লেখ্য, কুণাল ঘোষ পৌঁছানোর প্রায় একই সময়ে সিবিআই দফতরে পৌঁছেছেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁকে ইতিমধ্যেই তদন্তকারীরা ৩৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছেন। সোমবার আবার হাজিরা দেন তিনি। এই সময়েই সেখানে পৌঁছন কুণাল ঘোষ। সাংবাদিকরা এই বিষয়ে প্রশ্ন করলে উত্তরে কুণাল ঘোষ বলেন, “আমি এসেছি আমার নিজস্ব দরকারে। আমার কলকাতার বাইরে গেলে একটা ইনটিমেশন দিতে হয়। সেটা নিয়েই আসা। পাশাপাশি আরজিকরের কয়েকজন জুনিয়র ডাক্তার, প্রাক্তনী কিছুদিন আগে যোগাযোগ করেছিলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করতে চাইছিলেন। তাঁরা এসেছিলেন। তাঁরা কিছু বলেন।”

কুণাল বলেন, “আরজি কর হাসপাতালের প্রতি আমার একটা দুর্বলতা রয়েছে। আমার বাবা-মা দুজনেই আরজিকরের মেডিক্যাল স্টুডেন্ট ছিলেন। আমার জন্ম আরজিকরে। আমার ঠাকুরদার ওষুধের দোকানও আরজিকরের গায়ে ছিল। পরে এক্সটেনশনের সময়ে উঠে যায়। আরজিকরের প্রতি আমার একটা দুর্বলতা রয়েছে।”

কুণাল জানিয়েছেন, আরজিকরের জুনিয়র ডাক্তার-পড়ুয়ারা এই মর্মান্তিক ঘটনার বিষয়ে কিছু বিষয় জানিয়েছেন তাঁর কাছে। তাঁর কথায়, “তাঁরা তো এই ঘটনায় যুক্ত নন। তাঁদের তো সিবিআই ডাকবে না। কিন্তু এর কিছু প্রেক্ষিত থাকলেও থাকতে পারে, তাই আমি যেহেতু আসছি সিবিআই-এর কাছে, তাই সে তথ্য তাঁদেরকে দেব। তাঁরা নিলে নেবেন। আর জুনিয়র ডাক্তারদের বক্তব্য সিবিআই-কে জানাব। সিবিআই যদি মনে করে, এই তথ্যগুলো তদন্তের স্বার্থে কাজে লাগবে, তাহলে তাঁদের কনটাক্ট নম্বরও তদন্তকারীদের কাছে দেওয়া থাকছে, যোগাযোগ করতে পারেন।”  তবে তদন্তের স্বার্থে এই তথ্য কতটা জরুরি, সে প্রশ্নের উত্তরে কুণাল জানিয়েছেন, তিনি আরজি করের পড়ুয়াদের দেওয়া তথ্যের সত্যাসত্য তিনি যাচাই করেননি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)