RG Kar: তিলোত্তমা খুন-ধর্ষণের রাতে R G Kar থেকে বেরিয়ে যান সোনাগাছিতে, ভোরে ‘দিদিকে’ ফোন অভিযুক্তের!

RG Kar: সূত্রের খবর, ঘটনার দিন প্রায় চারবার আরজি কর হাসপাতালে গিয়েছিলেন অভিযুক্ত। প্রথমে গিয়েছিলেন সকাল সাড়ে এগারোটা নাগাদ। এরপর বিকেল পাঁচটা, রাত্রি এগারোটা থেকে সাড়ে এগারোটার মধ্যে ও পরে ভোর চারটে নাগাদ সেখানে যান।

RG Kar: তিলোত্তমা খুন-ধর্ষণের রাতে R G Kar থেকে বেরিয়ে যান সোনাগাছিতে, ভোরে 'দিদিকে' ফোন অভিযুক্তের!
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2024 | 7:03 PM

কলকাতা: তিলোত্তমা-কাণ্ডে উত্তাল গোটা দেশ। রাজ্য ছাড়িয়ে বিদেশেও পথে নেমেছেন ভারতীয়রা। ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন এক সিভিক ভলান্টিয়ার। এবার তাঁর সম্বন্ধেই বিস্ফোরক তথ্য এল প্রকাশ্যে।

সূত্রের খবর, ঘটনার দিন প্রায় চারবার আরজি কর হাসপাতালে গিয়েছিলেন অভিযুক্ত। প্রথমে গিয়েছিলেন সকাল সাড়ে এগারোটা নাগাদ। এরপর বিকেল পাঁচটা, রাত্রি এগারোটা থেকে সাড়ে এগারোটার মধ্যে ও পরে ভোর চারটে নাগাদ সেখানে যান। জানা যাচ্ছে, রাত্রিবেলা আরজি কর থেকে বেরিয়ে সোনাগাছি ও চেতলাতে গিয়েছিলেন অভিযুক্ত। অভিযোগ, সেখানেও বিরক্ত করেন মহিলাদের। পরক্ষণে ফিরে আসেন ফের আরজি করে। পৌঁছন ট্রমারকেয়ারের অপারেশন থিয়েটারে। সেখানে নাকি বান্ধবীর সঙ্গে কথা বলেন তিনি। সূত্রের খবর, এরপর পৌঁছন এমার্জেন্সিতে। তারপর সেমিনার হলে যান তিনি।

সূ্ত্রের খবর, পরের দিন সকালে ‘দিদি’বলে কাউকে ফোন করেন তিনি। তদন্তে উঠে আসে এমনটাই। তবে এত কিছুর পরও কোনও রকম মনোবল ভাঙেনি অভিযুক্তর বলে খবর সূত্রের। উল্লেখ্য, তিলোত্তমার মৃত্যুর পর পুলিশ গ্রেফতার করেছিল এই অভিযুক্ত সিভিক ভলান্টিয়রকে। তবে ঘটনার পিছনে তিনি ছাড়াও অন্য কেউ থাকতে পারে বলে মনে করছে নির্যাতিতার পরিবারের সদস্যরা।