RG Kar Victim: টাকা দিতে চেয়েছিলেন ডিসি নর্থ, বারবার মিথ্যা কথা বলছেন ডিসি সেন্ট্রাল: তিলোত্তমার বাবা

RG Kar Victim: তাঁর এই অভিযোগে সরব হয়েছেন বিরোধীরা। রাজনীতিক, চিকিৎসক থেকে সাধারণ মানুষ প্রশ্ন তুলেছেন, ঘটনা ধামাচাপা দেওয়ার জন্যই কি টাকা দেওয়ার চেষ্টা হয়েছিল?

RG Kar Victim: টাকা দিতে চেয়েছিলেন ডিসি নর্থ, বারবার মিথ্যা কথা বলছেন ডিসি সেন্ট্রাল: তিলোত্তমার বাবা
দিকে দিকে চলছে প্রতিবাদ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 1:57 AM

কলকাতা: ৯ অগস্ট তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার হয়। ৪ সেপ্টেমর অর্থাৎ প্রায় এক মাস পর আরজি কর মেডিক্যাল কলেজে গেলেন নির্যাতিতার বাবা, মা ও আত্মীয়রা। তিলোত্তমার বিচার চেয়ে সেখানে জ্বালানো হয়েছিল মোমবাতি। সেখানেই যোগ দেন তাঁরা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিলোত্তমার মা বলেন, এত মানুষ পাশে আছে দেখে ওদের সঙ্গে যোগ দিতে এসেছি। মেয়ের মৃত্যুর ক্ষত এখনও দগদগে। এরই মধ্যে আবারও পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুললেন তিলোত্তমার বাবা।

ঘটনার দিন কী কী ঘটেছিল, সে সব এদিন উল্লেখ করেন তিলোত্তমার বাবা। কীভাবে পুলিশ তাঁকে মেয়ের সৎকারে বাধ্য করেছিল, সেই অভিযোগও সামনে আনেন। এছাড়া, তিলোত্তমার বাবার আরও অভিযোগ, মেয়ের মৃত্যুর রাতে তাঁকে আলাদা ঘরে ডেকে টাকা দিতে চেয়েছিল পুলিশ। তিনি বলেন, আমার ঘরে যখন আমার মেয়ের দেহ শোয়ানো। তখন পাশের ঘরে ডেকে নিয়ে গিয়ে ডিসি সেন্ট্রাল আমাকে টাকা দিতে চেয়েছিলেন। তখনই আমি যা উত্তর দেওয়ার দিয়ে দিয়েছিলাম। শুধু তাই নয়, তিলোত্তমার বাবার আরও অভিযোগ, ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্য়ায় বারবার মিথ্যা কথা বলছেন।

তাঁর এই অভিযোগে সরব হয়েছেন বিরোধীরা। রাজনীতিক, চিকিৎসক থেকে সাধারণ মানুষ প্রশ্ন তুলেছেন, ঘটনা ধামাচাপা দেওয়ার জন্যই কি টাকা দেওয়ার চেষ্টা হয়েছিল?

এই খবরটিও পড়ুন

এছাড়া, নির্যাতিতার বাবার দাবি, ঘটনার দিন তিনি চাননি মেয়েকে দ্রুত দাহ করা হোক। কিন্তু থানায় ও তাঁর বাড়িতে যেভাবে ৩০০-৪০০ করে পুলিশ ঘিরে রেখেছিল, তারপর আর কিছু করার ছিল না তাঁর। সেই কারণেই রাতে দাহ করতে বাধ্য হন বলে জানিয়েছেন তিনি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)