Salt Lake Crime: পুলিশ কর্তার মেয়ের সঙ্গে প্রেম, বন্ধুদের সঙ্গে সাতসকালেই প্রেমিকার কোয়ার্টারে যান প্রেসিডেন্সির পড়ুয়া, যে অবস্থায় পাওয়া গেল তাঁকে…

Salt Lake Crime: পার্থসারথীর বন্ধুদের দাবি, পুলিশ কোয়ার্টারেরই বাসিন্দা এক তরুণীর সঙ্গে প্রেম ছিল পার্থসারথী। ওই তরুণী পার্থর সঙ্গে মেলামেশাও করেছেন বলে দাবি বন্ধুদের।

Salt Lake Crime: পুলিশ কর্তার মেয়ের সঙ্গে প্রেম, বন্ধুদের সঙ্গে সাতসকালেই প্রেমিকার কোয়ার্টারে যান প্রেসিডেন্সির পড়ুয়া, যে অবস্থায় পাওয়া গেল তাঁকে...
সল্টলেকে আত্মঘাতী ছাত্র (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 3:07 PM

কলকাতা: দশ এগারো জন বন্ধুকে নিয়ে প্রেমিকার কোয়ার্টারের ছাদে উঠেছিল বছর একুশের যুবক। বন্ধুরা ছাদের একপাশে গল্প করছিল। আচমকাই ‘ঝুপ’ করে একটা শব্দ শুনতে পান তাঁরা। দৌড়ে গিয়ে দেখেন কোয়ার্টারের নীচে পড়ে রয়েছে তাঁদেরই বন্ধুর শরীরটা। প্রেমিকা ‘না’ বলে দিয়েছে। আর তাতেই মর্মান্তিক ঘটনা।  বুধবার সকালে সল্টলেকের পুলিশ কোয়ার্টারের নীচ থেকে এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত যুবকের নাম পার্থসারথি পাল। প্রেসিডেন্সি কলেজের প্রথম বর্ষের ছাত্র পার্থসারথী। বন্ধুদের দাবি, প্রেমিকার বাড়ির ছাদে উঠে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন যুবক। কিন্তু পরিবার বলছে অন্য কথা।

পার্থসারথীর বন্ধুদের দাবি, পুলিশ কোয়ার্টারেরই বাসিন্দা এক তরুণীর সঙ্গে প্রেম ছিল পার্থসারথীর। ওই তরুণী পার্থর সঙ্গে মেলামেশাও করেছেন বলে দাবি বন্ধুদের। কিন্তু ইদানীং যোগাযোগ বন্ধ করে দেন। পার্থ ফোন করলে ওই তরুণী তা ধরতেন না। দেখাও করতে চাইতেন না। ফলে মানসিকভাবে ভেঙে পড়েন পার্থ। প্রেমিকার সঙ্গে নানাভাবে দেখা করার চেষ্টা করেন তিনি।

বুধবার সকালে বন্ধুদের সঙ্গে নিয়ে প্রেমিকার কোয়ার্টারের ছাদে ওঠেন পার্থ। বন্ধুদের দাবি, সেখানে ক্যারাম খেলছিলেন তাঁরা।  বন্ধুরা পার্থকে বোঝানোর চেষ্টা করছিলেন। কিছুক্ষণের জন্য তাঁরা অন্যমনস্ক হয়েছিলেন। তারই মধ্যে ভয়ঙ্কর ঘটনা। বন্ধুদের দাবি, তাঁরা ছাদের এক কোণায় দাঁড়িয়ে কথা বলছিলেন। আচমকাই একটা শব্দ শুনতে পান। ছুটে গিয়ে দেখেন পার্থ কোয়ার্টারের নীচে পড়ে রয়েছেন।

ছাত্রের পরিবার বলছে অন্য কথা। বাড়ি থেকে জেরক্স করানোর নাম করে বের হন পার্থসারথী। তিনি কীভাবে পুলিশ কোয়ার্টারে গেলেন, তা নিয়েই প্রশ্ন উঠছে। আরও একটি বিষয় উল্লেখ্য, যে জায়গা থেকে পার্থ সারথীকে উদ্ধার করা হয়েছে, সেখানে এক ফোঁটা কোনও রক্তের দাগ ছিল না। পার্থের শরীরের কোনও অংশ থেকে রক্ত বের হয়নি। মাথাতেও ক্ষত ছিল না। তবে তাঁর হাতে নখের আঁচড় ছিল। ছাত্রের পা দুটো ভাঙা ছিল। সেক্ষেত্রে পরিবারের প্রশ্ন, এত উঁচু থেকে পড়লে কীভাবে রক্ত বের হল না? খুনের অভিযোগ তুলছে পরিবার। পরিবারের অভিযোগ, এর পিছনে পুলিশ কর্মীরই হাত থাকতে পারে।

পার্থ আইএই ব্লকের বাসিন্দা বলে জানা দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বিধান নগর উত্তর থানার পুলিশ। ওই কোয়ার্টারের এগারো তলায় তাঁর জুতো ও মাস্ক পাওয়া গিয়েছে। এই ঘটনার নেপথ্যে কেবলই কি প্রেম নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এলাকার মেধাবী পড়ুয়ারা এই মর্মান্তিক পরিণতিতে স্তব্ধ এলাকাবাসী।

আরও পড়ুন: Kolkata Murder: থেঁতলে দেওয়া হয়েছে মাথা, শৌচাগারে পড়ে রক্তাক্ত দেহ, কাদের আসার কথা ছিল বাড়িতে?

আরও পড়ুন: Subhas Bose: ‘বাঙালি অস্মিতা’র সঙ্গে নেতাজীকে জুড়ে আদৌ কি ঠিক বললেন জয়প্রকাশ? কী বলছেন ইতিহাসবিদরা?