Seikh Sahajhan: এ কী অবস্থা শাহজাহানের পরিবারের! হারিয়েছেন মাথার ছাদটুকুও, আদালতের কাছে কাকুতি-মিনতি

Seikh Sahajhan: এ দিকে, বাড়ি সিল থাকায় ভিতরে ঢুকতে পারছেন না পরিবারের সদস্যরা। মাথার ছাদ ফিরে পেতে চেয়ে সেই কারণেই আদালতের দ্বারস্থ শাহজাহান। বাড়িতে থাকতে চেয়ে চাবির দাবি করা হয়েছে। আদালত জানিয়েছে,ইডি-কে প্রয়োজনীয় নথি দেখাতে পারলে তবেই আপাতত থাকার অনুমতি মিলবে।

Seikh Sahajhan: এ কী অবস্থা শাহজাহানের পরিবারের! হারিয়েছেন মাথার ছাদটুকুও, আদালতের কাছে কাকুতি-মিনতি
বাড়ির চাবি পেতে মরিয়া শেখ শাহজাহান Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2024 | 10:22 AM

কলকাতা: মহা ফাঁপড়ে শেখ শাহজাহানের পরিবার। বলা ভাল ‘গৃহহীন’ তারা। তদন্তের স্বার্থে শাহজাহানের বিলাসবহুল বাড়ি ইডি সিল করে রাখায় এখন ভিতরে ঢুকতে পারছেন না সন্দেশখালির ‘স্বঘোষিত’ বাঘের পরিবারের লোকজন। তাই বাড়ি ফিরে পেতে চেয়ে আদালতের দ্বারস্থ শাহজাহান শেখ।

সড়বেড়িয়ার আকুঞ্জিপাড়াতে বিলাসবহুল বাড়ি রয়েছে শেখ শাহজাহানের। এই বাড়িতেই তল্লাশি চালাতে গিয়ে হামলার মুখ পড়তে হয় ইডি আধিকারিকদের। তারপর একাধিকবার আনাগোনা হয়েছে গোয়েন্দাদের। শাহজাহানের সেই বাড়িই আপাতত সিল করা হয়েছে। তবে বাজেয়াপ্ত করেনি ইডি। বা নিলামও করা হয়নি।

এ দিকে, বাড়ি সিল থাকায় ভিতরে ঢুকতে পারছেন না পরিবারের সদস্যরা। মাথার ছাদ ফিরে পেতে চেয়ে সেই কারণেই আদালতের দ্বারস্থ শাহজাহান। বাড়িতে থাকতে চেয়ে চাবির দাবি করা হয়েছে। আদালত জানিয়েছে,ইডি-কে প্রয়োজনীয় নথি দেখাতে পারলে তবেই আপাতত থাকার অনুমতি মিলবে। অর্থাৎ ইডি-র সামনে পরিবারের সদস্যদের নথি দিয়ে প্রমাণ করতে হবে তারা শাহজাহানের পরিবারের সদস্য। তবেই আপাতত থাকার অনুমতি দিতে পারে ইডি। প্রসঙ্গত, ইডি আধিকারিকদের উপর হামলার প্রায় ৫৫ দিন পর পুলিশের জালে ধরা পড়ে সন্দেশখালির ‘বাঘ’। কিন্তু বেপাত্তা হওয়ার পরই শাহাজাহানের বাড়ি সিল করে দেয় গোয়েন্দারা। তারপর থেকে সেই বাড়িতে ঢোকা কার্যত অসম্ভব হয়ে পড়ে। এ দিকে, জমি সংক্রান্ত মামলায় ইডি হেফাজতে বর্তমানে রয়েছেন শেখ শাহজাহান। তাঁকে জেরা করে নানা বিস্ফোরক তথ্য উদ্ধার করছেন গোয়েন্দারা। কিন্তু শাহাজাহান হেফাজতে থাকলেও বাড়িতে থাকতে পারছেন না তাঁর পরিবারের লোকজন। ফলে মহা ফাঁপড়ে পড়েছেন তাঁরা।