অসুস্থ ‘গানওয়ালা’, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি কবীর সুমন

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার গভীর রাতে ভর্তি হয়েছেন কবীর সুমন।

অসুস্থ 'গানওয়ালা', শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি কবীর সুমন
ছবি ফেসবুক
Follow Us:
| Updated on: Jun 28, 2021 | 6:10 PM

কলকাতা: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি গায়ক কবীর সুমন (Kabir Suman)। রবিবার রাতে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, তিনি যখন হাসপাতালে আসেন গায়ে জ্বর ছিল। সঙ্গে শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল ‘গানওয়ালার’। তাঁর করোনা পরীক্ষাও করা হয়েছে। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

সূত্রের খবর, গত কয়েকদিন ধরেই সর্দিজনিত সমস্যায় ভুগছিলেন কবীর সুমন। গলায় ব্যাথা অনুভব করছিলেন। এরইমধ্যে রবিবার রাতে শারীরিক অবস্থা আরও খারাপ হয়। অক্সিজেন স্যাচুরেশন নামতে থাকে। শ্বাসকষ্টও শুরু হয় এই সঙ্গীতশিল্পীর। এরপরই কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে সোজা এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি বুঝে ভর্তি করে নেওয়া হয় উডবার্নে।

আরও পড়ুন: ইয়াসে বিধ্বস্ত কয়েকশো মানুষের পাশে আচার্য সত্যেন্দ্রনাথ বসু স্মারক বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সদস্যরা

১০৩ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন সুমন। তাঁর চিকিৎসা করছেন এসএসকেএম হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষ। তিনি জানিয়েছেন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার গভীর রাতে ভর্তি হয়েছেন কবীর সুমন। ভর্তির সময় তাঁর অক্সিজেন মাত্রা ছিল ৯০। এখন অক্সিজেন ও অন্যান্য ওষুধ চলছে। একইসঙ্গে উপসর্গ যেহেতু কোভিডের। তাই আরটিপিসিআর করা হয়েছে। রিপোর্ট এখনও হাতে পাননি চিকিৎসকরা।