Coromandel Express derailed: অভিশপ্ত করমণ্ডলের আহত যাত্রীদের নিয়ে হাওড়ায় ঢুকছে স্পেশ্যাল ট্রেন, তৈরি মেডিকেল টিম

Coromandel Express derailed: এদিকে ট্রেনটি হাওড়ায় ঢুকলে দ্রুত যাতে যাত্রীদের হাসপাতালে নিয়ে যাওয়া সম্ভব হয় সেই জন্য হাওড়া স্টেশনে দেখা যাচ্ছে তৎপরতা। তৈরি রয়েছে অ্যাম্বুলেন্স, মেডিকেল টিম।

Coromandel Express derailed: অভিশপ্ত করমণ্ডলের আহত যাত্রীদের নিয়ে হাওড়ায় ঢুকছে স্পেশ্যাল ট্রেন, তৈরি মেডিকেল টিম
দুর্ঘটনার কবলে করমণ্ডল এক্সপ্রেস
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 1:17 PM

কলকাতা: একরাতেই বালেশ্বর যেন হয়ে উঠেছে মৃত্যুপুরী। ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে কার্যত ছিন্নভিন্ন হয়ে গিয়েছে করমণ্ডল এক্সপ্রেস (Coromandel Express derailed)। হু হু করে বাড়ছে মৃতের সংখ্যা। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ২৬১ জনের। এখনও চলছে উদ্ধারকাজ। আহত ৯০০-র বেশি মানুষ। এদিকে সেখানে আহত আটকে থাকা যাত্রীদের উদ্ধার করতে ইতিমধ্যেই হাওড়া থেকে রওনা দিয়েছিল একটি স্পেশ্যাল ট্রেন। ইতিমধ্যেই সেটি হাওড়া স্টেশনে ঢুকতে চলেছে। শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে ট্রেনটি বর্তমানে বাগনান স্টেশনের কাছে রয়েছে। 

সূত্রের খবর, আগামী আধ ঘণ্টার মধ্যে ট্রেনটি হাও়ড়া স্টেশনে ঢুকবে। তারপরে ক্ষতিগ্রস্ত জসবন্দপুর এক্সপ্রেস ঢুকবে বলে খবর। এদিকে ট্রেনটি হাওড়ায় ঢুকলে দ্রুত যাতে যাত্রীদের হাসপাতালে নিয়ে যাওয়া সম্ভব হয় সেই জন্য হাওড়া স্টেশনে দেখা যাচ্ছে তৎপরতা। রেলের তরফে তৈরি রাখা হয়েছে প্রচুর অ্যাম্বুলেন্স, বাস। উপস্থিত রয়েছেন খোদ রাজ্যের মন্ত্রী অরূর বিশ্বাস। রাজ্যের তরফেও রাখা হয়েছে খাবার, জল, ওষুধের ব্যবস্থা। 

পাশাপাশি হাওড়া স্টেশনে তৈরি হয়েছে মেডিকেল টিম। আহতরা স্টেশনে নামামাত্রই তাঁদের যাতে চিকিৎসা করা যায় তার জন্য তৈরি রয়েছেন ডাক্তার-নার্সরা। সূত্রের খবর, ট্রেনটি হাওড়া স্টেশনের ৮ নম্বর প্ল্যাটফর্মে ঢুকবে। চলছে লাগাতার মাইকিং। ক্রমেই ভিড় বাড়ছে ওইঅ চত্বরে। পুলিশি নিরাপত্তাও রয়েছে গোটা স্টেশন চত্বরে। ভিড় করেছেন বহু সাধারণ মানুষ। এমনকী যে সমস্ত পরিবারের সদস্যরা অভিশপ্ত করমণ্ডলে ছিলেন তাঁদের পরিবারের অনেক সদস্যও হাওড়া স্টেশনে এসে হাজির হয়েছেন বলে জানতে পারা যাচ্ছে।