‘বিজেপির ঘরের খবর মমতার কাছে ফাঁস করবেন মুকুল!’, প্রথম থেকেই সন্দেহ ছিল তথাগত’র

'এবার বুঝতে পারছি, কেন মুকুল আমার সঙ্গে দেখা করত না।', বললেন তথাগত।

'বিজেপির ঘরের খবর মমতার কাছে ফাঁস করবেন মুকুল!', প্রথম থেকেই সন্দেহ ছিল তথাগত'র
ফাইল ছবি
tannistha bhandari

|

Jun 12, 2021 | 4:04 PM

কলকাতা: বিজেপি ছেড়ে সদ্য তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। আর তারপরই মুকুলকে নিয়ে বিজেপির অন্দরে শুরু হয়েছে নানা কথা। কেউ বলছেন, মুকুল চলে যাওয়ায় তেমন কোনও প্রভাব পড়েনি, আবার কেউ বলছেন মুকুল ‘মীরজাফর’, দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন তিনি। এ বার মুকুলকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন বিজেপি নেতা তথাগত রায়। মমতার বিশ্বস্ত সৈনিক হওয়া সত্ত্বেও কেন তিনি তৃণমূল ছেড়েছিলেন তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি। মুকুলকে ‘ট্রোজান হর্স’-এর সঙ্গে তুলনা করে তথাগত’র দাবি বিজেপি নেতাদের কাছ থেকে অন্দরের খবর নিয়ে তৃণমূল নেত্রীর হাতে তুলে দেবেন মুকুল।

শুক্রবার তৃণমূলে ফেরেন মুকুল রায়। আজ, শনিবার পরপর টুইটে তোপ আগেন তথাগত। তাঁর দাবি, মুকুল যে বিশ্বাসঘাতকতা করবেন এ কথা তিনি আগেই দলকে জানিয়েছিলেন, দল তাঁর কথায় কান দেয়নি। টুইটে তিনি লিখেছেন, ‘ট্রোজান হর্সের গল্প সবাই জানে। মুকুলও সেই ট্রোজান হর্স। ওনাকে বিজেপিতে সবাই স্বাগত জানাল। উনি নেতাদের কাছ থেকে সব তথ্য জানলেন। এবার সেই তথ্য জানাবেন নেত্রীকে।’

তথাগত জানিয়েছেন ২০০২ সালে যখন তৃণমূল-বিজেপির সম্পর্ক ছিল, তখন মমতা তাঁকে বলেছিলেন, ‘আমাকে না পেলে মুকুলকে ফোন করবেন। আর কাউকে করবেন না। এতটাই বিশ্বস্ত ছিলে মুকুল রায়। তা সত্বেও বিজেপিতে কেন এলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তথাগত। তাঁর দাবি, ২০১৭ তে রাজ্যপাল ছিলেন বলে এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। পরে দলে ফিরে প্রশ্ন তুললেও তাঁর কথায় কেউ কান দেয়নি। এ বার মুকুল ছেড়ে যাওয়ার পর মুখ খুলেছেন তিনি।

আরও পড়ুন: শুভেন্দুকে ‘ঘর’ ছাড়ার নোটিস দিতে চলেছে রাজ্য সরকার

তবে বিজেপির কোনও ক্ষতি করা অত সহজ নয় বলেই দাবি তথাগত রায়ের। মুকুল দলের মধ্যে থেকে বিশ্বাসঘাতকরা করেছেন বলে উল্লেখ করেছেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla