শুভেন্দুকে ‘ঘর’ ছাড়ার নোটিস দিতে চলেছে রাজ্য সরকার

tannistha bhandari

tannistha bhandari |

Updated on: Jun 12, 2021 | 1:56 PM

মন্ত্রী হওয়ার পর সল্টলেকে এই ফ্ল্যাট পেয়েছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কিন্তু এখন আর তিন মন্ত্রী নন।

শুভেন্দুকে 'ঘর' ছাড়ার নোটিস দিতে চলেছে রাজ্য সরকার
এই আবাসনেই রয়েছে শুভেন্দুর ফ্ল্যাট

সৌরভ গুহ, কলকাতা: মন্ত্রী হওয়ার পর ফ্ল্যাটের আবেদন করেছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। পেয়েও ছিলেন ফ্ল্যাট। কিন্তু এখন আর তিনি মন্ত্রী নেই, এমনকি শাসক দলেও নেই। তাই রাজ্যের বিরোধী দলনেতাকে অবিলম্বে সেই ফ্ল্যাট ছেড়ে দেওয়ার জন্য নোটিস দেবে রাজ্য সরকার।

৪/৩ সল্টলেকের শ্রাবণী আবাসনে ফ্ল্যাট রয়েছে শুভেন্দুর। রাজ্যের মন্ত্রী হওয়ার পর এই ফ্ল্যাটটি তাঁকে দেয় রাজ্য সরকার। ওই আবাসনের আরও একটি ফ্ল্যাট শুভেন্দুর ঘনিষ্ঠ এক নেতার নামে আছে। এই দুটি ফ্ল্যাটই অবিলম্বে ছেড়ে দেওয়ার জন্য আগামী সপ্তাহেই শুভেন্দুর বিরুদ্ধে নোটিশ জারি করতে চলেছে রাজ্য পুর ও নগরোন্নয়ন দফতর। সূত্রের খবর, মন্ত্রী হওয়ার পর তিনি ফ্ল্যাটের আবেদন করেছিলেন। বিশিষ্ঠ জন হিসেবে তাঁর আবেদন মঞ্জুর করা হয়। এখন তিনি মন্ত্রী নন। শাসক দলেই নেই তিনি। এখন তিনি বিরোধী দলনেতা। তাই অবিলম্বে সরকারি ফ্ল্যাট ছাড়ুন শুভেন্দু। এই মর্মে নোটিশ জারি হচ্ছে।

আরও পড়ুন: মুকুল নিয়ে বলতে গিয়ে হিসাব গুলিয়ে গেল দিলীপের, বললেন ‘আমরা ২০০ টার্গেট করে ১৭৭…ইয়ে ৭৭’

শ্রাবণী আবাসনের ফ্ল্যাট গুলি অন্য সরকারি আবাসনের ফ্ল্যাটের চেয়ে বেশ বড়। এখানে সাধারণত তিন কামরার ফ্ল্যাট রয়েছে, যেগুলির আয়তন প্রায় দু’হাজার স্কোয়ার ফুটের মতো। সূত্রের খবর, ওই আবাসনে আরও এক তৃণমূল ছেড়ে যাওয়া সাংসদ সুনীল মন্ডলের ফ্ল্যাট রয়েছে। সেই ফ্ল্যাট যদিও এই অর্থবর্ষে ‘রিনিউ’ করা হয়নি। ওই ফ্ল্যাটটি ছেড়ে দেওয়ার জন্য সুনীলকেও নোটিস দিয়েছে রাজ্য সরকার। আর এক বাম কৃষক নেতা হান্নান মোল্লার ফ্ল্যাটও রয়েছে ওই শ্রাবণী আবাসনে। এ বার ওই ফ্ল্যাট ছাড়ার জন্যও হান্নান বাবুকে নোটিস দিতে পারে রাজ্য সরকার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla