করোনাকে হারিয়েও হল না এ লড়াইয়ের জয়, প্রয়াত প্রাক্তন তৃণমূল বিধায়ক মইনুদ্দিন শামস

করোনাকে জয় করেছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না। প্রয়াত নলহাটির (Nalhati) প্রাক্তন তৃণমূল বিধায়ক মইনুদ্দিন শামস (Moinuddin Shams)।

করোনাকে হারিয়েও হল না এ লড়াইয়ের জয়, প্রয়াত প্রাক্তন তৃণমূল বিধায়ক মইনুদ্দিন শামস
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 23, 2021 | 11:51 AM

কলকাতা: করোনাকে জয় করেছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না। প্রয়াত নলহাটির (Nalhati) প্রাক্তন তৃণমূল বিধায়ক মইনুদ্দিন শামস (Moinuddin Shams)। বয়স হয়েছিল ৫৮ বছর।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ৩মে জ্বর আসে শামস সাহেবের। উপসর্গ থাকায় তাঁর করোনা পরীক্ষা করানো হয়। রিপোর্ট পজিটিভ আসে। আবার নেগেটিভ হন ১৯মে। কিন্তু তারপরও বেসরকারি হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন তিনি। শুক্রবার পরিস্থিতি অবনতির হলে তাঁকে অন্যত্র স্থানান্তরিত করা হয়। রবিবার সকালে মৃত্যু হয় তাঁর। পরিবার সূত্রে জানা গিয়েছে, শরীরের একাধিক অঙ্গ প্রত্যঙ্গ বিকল হয়ে গিয়েছিল তাঁর।

আরও লড়ুন: ‘ইয়াস’ মোকাবিলায় বাংলা-ওড়িশায় কড়া নজর কেন্দ্রের! প্রস্তুতিতে ফাঁক রাখতে নারাজ মোদী

তৃণমূলের টিকিট না পেয়ে এবার নির্দল প্রার্থী হিসেবে নলহাটি কেন্দ্র থেকে ভোটে লড়েন মইনুদ্দিন শামস। বাম আমলের মন্ত্রীর ছেলে আজও চলাফেরা করতেন তাঁর পুরনো অ্যাম্বাসেডরেই। আজকাল দিনের নেতা-মন্ত্রীরা যখন কেতাদুরস্ত গাড়িতে ঘোরেন, তখন তাঁর পুরনো সঙ্গীকে কাছ ছাড়া করেননি এই নেতা। মন্ত্রী ফিরহাদ হাকিমের ঘনিষ্ঠ ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ তৃণমূল শিবিরের একাংশ।