Tilottama Brother: যাঁরা মেঘের আড়ালে আছে তাদের বিচার হোক: মুখ খুললেন তিলোত্তমার দাদা

Tilottama Brother:এ দিন তাঁকে বলতে শোনা যায়, "যে হাসপাতালে এই ঘটনা ঘটল, সেইখানেই ময়নাতদন্ত হল সন্ধের পর। আমরা চাইছি এই ঘটনা পিছনে যাঁরা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত, যাঁরা এখনও মেঘের আড়ালে আছে, তাঁদের খুঁজে বের করবে সিবিআই।

Tilottama Brother: যাঁরা মেঘের আড়ালে আছে তাদের বিচার হোক: মুখ খুললেন তিলোত্তমার দাদা
আজ ফের রাত দখলImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 7:44 PM

কলকাতা: গত ৪ঠা সেপ্টেম্বর রাত দখলের দিন চিকিৎসকদের আন্দোলনে আরজি করে উপস্থিত ছিলেন তিলোত্তমার মা-বাবা ও কাকিমা। আর ৮ই সেপ্টেম্বর রবিবার ফের তিলোত্তমার ন্যায় বিচারের দাবিতে পথে নেমেছে গোটা রাজ্যও। আজও চিকিৎসকদের মিছিলে সামিল হয়েছেন তিলোত্তমার পরিবার।

এ দিন, রাসবিহারীর কাছে বোনের ন্যায় বিচার চেয়ে পথে নেমেছেন তিলোত্তমার দাদা। এতদিন নির্যাতিতার বাবা-মা ও কাকিমাকে পথে নামতে দেখা গেলেও আজ মুখ খোলেন তিলোত্তমার পরিবারের আরও এক সদস্য। তিনি নিজেকে তিলোত্তমার দাদা হিসাবে পরিচয় দিয়েছেন।

এ দিন তাঁকে বলতে শোনা যায়, “যে হাসপাতালে এই ঘটনা ঘটল, সেইখানেই ময়নাতদন্ত হল সন্ধের পর। আমরা চাইছি এই ঘটনা পিছনে যাঁরা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত, যাঁরা এখনও মেঘের আড়ালে আছে, তাঁদের খুঁজে বের করবে সিবিআই। আমরা চাইছি কোনও অভিযুক্ত যাতে ছাড়া না পায়।” অপরদিকে, তিলোত্তমার মা বলেন, “আমি এক সন্তানহারা মা। চরম বলির শিকার। এতজন পাশে দাঁড়িয়েছেন। সকলকে আমার ছেলে মেয়ে মনে করি। সবাইকে আত্মীয় মনে করি। আপনারা সবাই রাস্তায় থাকবেন। হাসপাতাল, পুলিশ, প্রশাসন কোনও সাহায্য করেনি। ঘুঘুর বাসা ভাঙা হোক।”