ধনখড়ের ছবিতে দেবাঞ্জনের দেহরক্ষী! ‘মাঝে মধ্যে খাম-টাম যেত’, বিস্ফোরক দাবি তৃণমূলের

Jagdeep Dhankhar Jain Dairy case: রাজভবন বনাম রাজ্য সরকারের দ্বন্দ্বে জড়িয়ে গেল ভুয়ো আইএএস দেবাঞ্জনের বিতর্কও।

ধনখড়ের ছবিতে দেবাঞ্জনের দেহরক্ষী! 'মাঝে মধ্যে খাম-টাম যেত', বিস্ফোরক দাবি তৃণমূলের
তৃণমূলের প্রকাশ করা ছবি
Follow Us:
| Updated on: Jul 01, 2021 | 4:34 PM

কলকাতা: জৈন হাওয়ালা মামলা নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের বিরুদ্ধে এ বার কিছু তথ্যপ্রমাণ সামনে এনে গুরুতর কিছু অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস। একই সঙ্গে রাজভবন বনাম রাজ্য সরকারের দ্বন্দ্বে জড়িয়ে গেল ভুয়ো আইএএস দেবাঞ্জনের বিতর্কও। তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা চিফ হুইপ সুখেন্দু শেখর রায় বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠক করে দু’টি ছবি প্রকাশ্যে আনেন। দাবি করেন, দেবাঞ্জনের দেহরক্ষীর নাকি রাজভবনে নিয়মিত যাতায়াত ছিল।

ছবি দেখিয়ে তৃণমূল সাংসদ দাবি করেছেন, ভুয়ো টিকাকাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জনের দেহরক্ষীর রাজভবনে যাওয়া-আসা ছিল। দু’টি ছবি তিনি প্রকাশ্যে এনেছেন। যেখানে একটি ছবিতে দেবাঞ্জনের সঙ্গে দেখা গিয়েছে তাঁর দেহরক্ষী অরবিন্দ বৈদ্য নামক ব্যক্তিকে। দ্বিতীয় ছবিতে আবার সেই একই ব্যক্তিকে রাজপালের একটি পারিবারিক ছবিতে দেখা গিয়েছে।

তৃণমূলের প্রকাশ করা ছবি। ছবির সত্যতা যাচাই করেনি TV9 বাংলা

আরও পড়ুন: ‘রাজ্যের মানুষের স্বার্থে রেল পরিষেবা চালু করুন’, সরাসরি রেলমন্ত্রীকে চিঠি বিজেপির

সুখেন্দুর দাবি, “শোনা যাচ্ছে যে এই নিরাপত্তারক্ষীর মাধ্যমে নাকি কোনও বিশেষ ব্যক্তির কাছে  উপহারও নাকি যেত।” গোটা বিষয়টি তদন্তকারী সংস্থার গোচরে আনা হবে বলে জানিয়েছে তৃণমূল। যদি এই ছবি সত্যি হয়ে থাকে তবে তা দেশের জন্য ভয়ঙ্কর বলে দাবি করেন সুখেন্দু। তৃণমূলের প্রকাশ করা এই ছবির সত্যতা যদিও TV9 বাংলার পক্ষ থেকে যাচাই করা হয়নি।

তৃণমূলের তোলা অভিযোগের পর পালটা তোপ দেগেছে বিজেপিও। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই প্রসঙ্গে বলেছেন, “রাজ্যপালকে ওঁরা সহ্য করতে পারেন না এটা আমরা জানি। কিন্তু কোনও প্রমাণ ছাড়া রাজ্যপালের বিরুদ্ধে যা খুশি বলে তাঁরা নিজেরাই নিজেদের বিশ্বাসযোগ্যতা নষ্ট করছেন।”

আরও পড়ুন: ৪ হাজার সরকারি বাস কলকাতার রাস্তায় নেমেছে! যাত্রী-হয়রানির প্রথম দিনে দাবি পরিবহণ মন্ত্রীর