TMC JANA SANYOG YATRA: কোচবিহার সফরে অভিষেক, তিন জনসভা করবেন মঙ্গলে, রইল বিস্তারিত কর্মসূচি

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, সোমবার কোচবিহারে পৌঁছে বিকাল সাড়ে ৪টা নাগাদ অভিষেক যাবেন কোচবিহারের মদনমোহন মন্দিরে পুজো দিতে। জন সংযোগ যাত্রার আগে মন্দিরে পুজো দিয়ে আশীর্বাদ প্রার্থনা করবেন তিনি।

TMC JANA SANYOG YATRA: কোচবিহার সফরে অভিষেক, তিন জনসভা করবেন মঙ্গলে, রইল বিস্তারিত কর্মসূচি
অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2023 | 6:15 AM

কোচবিহার: দুয়ারে কড়া নাড়ছে পঞ্চায়েত নির্বাচন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে পঞ্চায়েত ভোট যেন সেমিফাইনাল। দুর্নীতি সহ একাধিক ইস্যুতে বিদ্ধ রাজ্যের শাসক তৃণমূল কংগ্রেস পঞ্চায়েত ভোটের বিজ্ঞপ্তি জারির আগেই ঘর গোছাতে চাইছে। সেই লক্ষ্যেই নতুন কর্মসূচির ঘোষণা করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই কর্মসূচির নাম ‘জন সংযোগ যাত্রা’। পঞ্চায়েতের প্রার্থী ঠিক করতে গ্রাম বাংলার মতামত নামের কর্মসূচির কথাও জানিয়েছেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। আগামী ২৫ এপ্রিল থেকে শুরু হয়ে প্রায় দু মাস সেই কর্মসূচি চলবে বলে দিক কয়েক আগে নিজেই জানিয়েছেন অভিষেক। সেই কর্মসূচিতে অংশ নিতেই সোমবার কোচবিহারে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিকালেই তিনি পৌঁছে যাবেন উত্তরবঙ্গের এই জেলায়। মঙ্গলবার কোচবিহারের একাধিক জনসভা এবং কর্মসূচিতে অংশ নেবেন অভিষেক।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, সোমবার কোচবিহারে পৌঁছে বিকাল সাড়ে ৪টা নাগাদ অভিষেক যাবেন কোচবিহারের মদনমোহন মন্দিরে পুজো দিতে। জন সংযোগ যাত্রার আগে মন্দিরে পুজো দিয়ে আশীর্বাদ প্রার্থনা করবেন তিনি। বানরহাট ফুটবল মাঠে যে শিবির তৈরি করা হয়েছে, সেখানে রাত কাটাবেন অভিষেক। সন্ধ্যা ৬টাতেই সেখানে পৌঁছে যাবেন তিনি।

২৫ এপ্রিল মঙ্গলবার দিনভর কর্মসূচি রয়েছে অভিষেকের। সকাল সাড়ে ৯টায় বিএসএফের গুলিবর্ষণে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। বানরহাট ফুটবল মাঠের শিবিরে ওই পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি। সকাল ১০টা ১০ মিনিটে দিনহাটা ২ নম্বর ব্লকের মাধাইখাল কালীবাড়ি দর্শন করবেন ডায়মন্ড হারবারের সাংসদ। এর পর সাড়ে ১০টা থেকে জনসভায় যোগ দেবেন তিনি। দিনহাটা বিধানসভার অন্তর্গত সাহেবগঞ্জ ফুটবল মাঠে হবে সেই জনসভা। দুপুর সাড়ে ১২টা নাগাদ সিতাই বিধানসভার অন্তর্গত সিতাই গোঁসাইমারি হাই স্কুলে জনসভায় যোগ দেবেন অভিষেক। এই জনসভা সেরে তিনি যাবেন শীতলকুচিতে। সেখানে শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে হবে অপর এক জনসভা। এই জনসভা শেষ করে মাথাভাঙায় পৌঁছবেন অভিষেক। সেখানে তিনি যোগ দেবেন গ্রাম বাংলার মতামত কর্মসূচিতে। মাথাভাঙা কলেজের মাঠে হবে সেই কর্মসূচি।