চন্দ্রিমার হোয়াটসঅ্যাপ নম্বর চাইলেন তথাগত, ‘ডিএম’ করুন, পাল্টা লিখলেন রাজ্যের মন্ত্রী

গত কয়েকদিন ধরেই রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং বিজেপি (BJP) নেতা তথাগত রায়ের মধ্যে টুইট-আলাপের একটা পর্ব শুরু হয়েছে।

চন্দ্রিমার হোয়াটসঅ্যাপ নম্বর চাইলেন তথাগত, 'ডিএম' করুন, পাল্টা লিখলেন রাজ্যের মন্ত্রী
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jun 07, 2021 | 2:24 PM

কলকাতা: ঘর ছাড়াদের নিয়ে ফের টুইট চালাচালি। টুইটে বাক্যালাপ চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya) ও তথাগত রায়ের (Tathagata Roy)। রাজ্যের মন্ত্রী চন্দ্রিমার হোয়াটসঅ্যাপ নম্বর ও ইমেল আইডি চান বিজেপির তথাগত। পাল্টা চন্দ্রিমা বলেন, চাইলে তথাগত ‘ডিরেক্ট মেসেজ’ (DM) করতে পারেন তাঁকে।

গত কয়েকদিন ধরেই রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং বিজেপি নেতা তথাগত রায়ের মধ্যে টুইট-আলাপের একটা পর্ব শুরু হয়েছে। ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়াদের ফেরানো নিয়ে এই টুইট। দু’পক্ষই সবরকম সৌজন্য বজায় রেখে এই পর্ব চালাচ্ছেন।

রবিবার নতুন একটি টুইট করেন তথাগত রায়। যেখানে তিনি চন্দ্রিমা ভট্টাচার্যকে ট্যাগ করে লেখেন, ঘরছাড়াদের সম্পর্কে কিছু তথ্য দেবেন তিনি। এ শুধু হিমশৈলের চূড়া, তথ্য সীমিত। ঘরছাড়াদের ফেরাতে পুলিশকে কাজে লাগান। হোয়াটসঅ্যাপ বা ইমেল আইডি দিন। তারই পাল্টা চন্দ্রিমা তথাগতকে অনুরোধ করেন, ‘আপনার সীমাবদ্ধতা বুঝতে পারছি। সরকার ঘরছাড়াদের ফেরাতে সর্বক্ষণ সচেষ্ট। ডিরেক্ট মেসেজ করুন। ইমেল অ্যাডড্রেস দিচ্ছি।’

এর আগে তথাগত রায় টুইটারে লেখেন, ‘কয়েক হাজার বিজেপি কর্মী তৃণমূলের গুন্ডাদের দাপটে ঘরছাড়া। ঘরে ফিরতে হলে তাঁদের মোটা টাকা দিতে হবে। নেতাদের মধ্যে কে, এস এ পালিয়ে গিয়েছেন। আর ডি তো ফোনই তোলেন না।’ এ ক্ষেত্রে ‘কে’-র অর্থ কৈলাস বিজয়বর্গীয়, ‘এস’ এবং ‘এ’-র অর্থ শিবপ্রকাশ ও অরবিন্দ মেনন। ‘ডি’ বলতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেই ইঙ্গিত করেন তিনি।

তথাগতর সেই টুইটটি রিটুইট করেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি তথাগতর উদ্দেশে লেখেন, “স্যর, আপনার কাছে আবেদন ঘটনাটির বিস্তারিত তথ্য আমাদের অবিলম্বে জানান যাতে আমরা রাজনৈতিক পরিচয় নির্বিশেষে সবাইকে ঘরে ফেরাতে পারি।” সঙ্গে চন্দ্রিমার আশ্বাস, “যারা এই ধরনের কাজের সঙ্গে যুক্ত তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।” শাসকদলের মন্ত্রীর এই সৌজন্য মন কাড়ে তথাগতর। স্পষ্ট সে কথা তিনি জানিয়েওছেন। এরইমধ্যে নতুন করে সৌজন্যের টুইট চালাচালি দেখা গেল তথাগত-চন্দ্রিমার।