Alapan Banerjee: ‘বনধ বেআইনি’, কাল জনজীবন স্বাভাবিক রাখার আর্জি সরকারের

Alapan Banerjee: এ দিন আলাপন বলেন, "আজ সারাদিন ধরে রাজ্যে দফায় দফায় অশান্তির চেষ্টা হয়েছে। রাজ্য সরকারের তরফে ছাত্রদের প্রতি সহমর্মিতা রয়েছে। সিবিআই-এর কাছে তদন্ত ভার আছে। কিন্তু আজ মহানগরকে ও কাল বাংলাকে স্তব্ধ করার যে চেষ্টা হয়েছে তা অসমর্থন যোগ্য।"

Alapan Banerjee: 'বনধ বেআইনি', কাল জনজীবন স্বাভাবিক রাখার আর্জি সরকারের
আলাপন বন্দ্যোপাধ্যায়।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2024 | 6:45 PM

কলকাতা: বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বুধবার বাংলা বনধের ডাক দিয়েছে। তবে সেই বনধ সমর্থন করছে না রাজ্য সরকার। পরিষ্কার জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায়।

এ দিন আলাপন বলেন, “আজ সারাদিন ধরে রাজ্যে দফায় দফায় অশান্তির চেষ্টা হয়েছে। রাজ্য সরকারের তরফে ছাত্রদের প্রতি সহমর্মিতা রয়েছে। সিবিআই-এর কাছে তদন্ত ভার আছে। কিন্তু আজ মহানগরকে ও কাল বাংলাকে স্তব্ধ করার যে চেষ্টা হয়েছে তা অসমর্থন যোগ্য।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্য উপদেষ্টা আরও বলেন, “পশ্চিমবঙ্গ সরকার জানাচ্ছে আগামিকালের বনধ সমর্থন করা হবে না। সকলকে অনুরোধ বনধ মেনে নেবেন না।” সরকারের বক্তব্য, বনধ তথা আন্দোলনের নামে সাধারণ মানুষের জনজীবন স্তব্ধ করা বেআইনি। রাজ্য সরকারের সব দফতর খোলা থাকবে। কারোর কোনও ক্ষতি হলে সরকার দেখবে। প্রাইভেট বাস সহ সবার প্রতি অনুরোধ থাকবে বাংলাকে সচল রাখতে হবে। পুলিশ আজ যথা সাধ্য শান্ত থাকছে। কাল জনজীবন স্বাভাবিক থাকবে।”