TMC Worker: আরজি আবহেই মোটা অঙ্কের তোলা চেয়ে ডাক্তারকে হুমকি, গ্রেফতার তৃণমূল কর্মী

TMC Worker: পুলিশ সূত্রে জানা গিয়েছে, বরোদা পার্ক এলাকায় এলাকার একজন নামি চিকিৎসক নিজের বাড়ি তৈরি করছেন। অভিযোগ সেখানেই মোটা অঙ্কের তোলা চেয়ে হুমকি দিতে থাকে অভিযুক্ত।

TMC Worker: আরজি আবহেই মোটা অঙ্কের তোলা চেয়ে ডাক্তারকে হুমকি, গ্রেফতার তৃণমূল কর্মী
প্রতীকী ছবি Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 9:38 AM

কলকাতা: আরজি কর কাণ্ডে যখন তোলপাড় রাজ্য তার মধ্যে এবার চিকিৎসককে হুমকি দিয়ে তোলাবাজির অভিযোগ। গ্রেফতার তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে ১১০ নম্বর ওয়ার্ডের অন্তর্গত পাটুলি থানা এলাকায়। ক্রান্তি জানা নামে ওই তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এলাকার কাউন্সিলর স্বরাজ মণ্ডলের ‘ডান হাত’ বলে পরিচিত। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বরোদা পার্ক এলাকায় এলাকার একজন নামি চিকিৎসক নিজের বাড়ি তৈরি করছেন। অভিযোগ সেখানেই মোটা অঙ্কের তোলা চেয়ে হুমকি দিতে থাকে অভিযুক্ত। এরপরই ওই চিকিৎসক থানার দ্বারস্থ হন। পুলিশ তদন্ত নেমে ঐ তৃণমূল কর্মীকে গ্রেফতার করে।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে শনিবার রাতেই আবার রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় দমদমের একটি বেসরকারি হাসপাতালে। দফায় দফায় বিক্ষোভ দেখাতে থাকেন রোগীর পরিবার-পরিজনেরা। কিন্তু ঠিক কী ঘটেছিল? রোগীর পরিবার সূত্রে খবর, প্রবস যন্ত্রণা নিয়ে হাসপাতালে ওই ভর্তি হন দমদমের বাসিন্দা অঞ্জু মণ্ডল। বিকালে বিকালে কন্যা সন্তান প্রসব করেন। তারমধ্যেই হাসপাতালের তরফে জানানো হয় আরও একটি আপরেশনের প্রয়োজন রয়েছে। তারপরই মৃত্যু হয় ওই মহিলার। পরিবারের লোকজনের অভিযোগ, সবই ঠিক ছিল। চিকিৎসকদের গাফিলতিতেই এমনটা হয়েছে। দমদম থানায় লিখিত অভিযোগও দায়ের হয়েছে।