Trinamool Congress: ‘৬ মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল’, অভিষেকের ছবি দেওয়া পোস্টারে ছয়লাপ দক্ষিণ কলকাতা

Trinamool Congress: পোস্টারে রয়েছে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি। একটি পোস্টারে লেখা, ‘ আগামী ৬ মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল। ঠিক যেমন সাধারণ মানুষ চায়।’

Trinamool Congress: ‘৬ মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল’, অভিষেকের ছবি দেওয়া পোস্টারে ছয়লাপ দক্ষিণ কলকাতা
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 24, 2022 | 7:05 PM

কলকাতা: দক্ষিণ কলকাতায় একাধিক জায়গায় দেখা যাচ্ছে কিছু নতুন পোস্টার (New Poster of Trinamool Congress)। পোস্টারে রয়েছে তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি। একটি পোস্টারে লেখা, ‘আগামী ৬ মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল। ঠিক যেমন সাধারণ মানুষ চায়।’ আর একটি পোস্টারে লেখা ‘চলুন লড়াইয়ের জন্য প্রস্তুত হন। এই লড়াই আমাদের ২৪ এর লড়াই।’ এই পোস্টার নিয়েই বর্তমানে জোরদার চর্চা শুরু হয়েছে কলকাতার রাজনৈতিক মহলে। 

সূত্রের খবর, ভবানীপুর, কালীঘাট, হাজরায় পড়েছে অভিষেকের ছবি দেওয়া এই পোস্টার। মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির উল্টোদিকেও দেখা যাচ্ছে একটি বড় পোস্টার। এদিকে একদিকে যখন বিরোধীদের দুর্নীতির নানা অভিযোগে কোণঠাসা তৃণমূল কংগ্রেস। এই প্রেক্ষাপটে দাঁড়িয়ে বিগত কয়েকদিন ধরেই নানা রণকৌশল নিতে দেখা গিয়েছে শাসক দলকে। বারবার বিবৃতি দিয়ে বলা হচ্ছে দুর্নীতির সঙ্গে আপোষ করবে না দল। পাশাপাশি নানা কর্মসূচি ঘোষণা করা হচ্ছে। এমতাবস্থায় দাঁড়িয়ে এই নতুন পোস্টার পড়া যে রাজনৈতিক ভাবে বিশেষভাবে তাৎপর্যপূর্ণ তা মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একটা বড় অংশ।

এই খবরটিও পড়ুন

এদিকে গত ২১ জুলাইয়ের মঞ্চ থেকে অভিষেক বলেছিলেন আগামী ৬ মাসের মধ্যে নতুন তৃণমূলকে দেখতে পাবেন সাধারণ মানুষ। এবার এই পোস্টার পড়তেই তাঁর সেই কথারই যেন বাস্তব প্রতিফলন দেখতে পাচ্ছেন রাজনীতিকরা। তবে সাধারণত তৃণমূল কংগ্রেসের সিংহভাগ পোস্টারে থাকে মমতার ছবি। কিন্তু, এই পোস্টারগুলিতে শুধুই দেখা যাচ্ছে অভিষেকের ছবি। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla