Anubrata Mondal: অনুব্রতর বিশ্রাম প্রয়োজন, এমন কথা লেখা নেই এসএসকেএমের রিপোর্টে, তবে কি চাপ বাড়ল ‘কেষ্ট’র?

Cattle Smuggling: এসএসকেএম সূত্রে জানা যাচ্ছে, শারীরিক-মানসিক চাপের কোনও উল্লেখ নেই অনুব্রত মণ্ডলের মেডিক্যাল রিপোর্টে।

Anubrata Mondal: অনুব্রতর বিশ্রাম প্রয়োজন, এমন কথা লেখা নেই এসএসকেএমের রিপোর্টে, তবে কি চাপ বাড়ল 'কেষ্ট'র?
ফের তলব অনুব্রত মণ্ডলকে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 10:03 PM

কলকাতা: সোমবার সকালে সিবিআই হাজিরা এড়িয়ে এসএসকেএম হাসপাতালে হাজির হয়েছিলেন অনুব্রত মণ্ডল। তবে হাসপাতাল জানিয়ে দেয়, অনুব্রত মণ্ডলের তেমন কোনও শারীরিক সমস্যা নেই, যার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করতে হবে। এমনও শোনা যাচ্ছিল, সিবিআইয়ের কাছে ফের আবেদন জানাতে পারেন অনুব্রত মণ্ডল। সেখানে উল্লেখ থাকতে পারে, শারীরিক বিশ্রামের জন্য তাঁকে চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন। তাই আপাতত যাতে তাঁকে হাজিরার জন্য তলব না করা হয়। যদিও এসএসকেএম সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের বিশ্রাম প্রয়োজন, এমন কোনও কথা তাঁর প্রেসক্রিপশনে চিকিৎসকরা লেখেননি।

এসএসকেএম সূত্রে জানা যাচ্ছে, শারীরিক-মানসিক চাপের কোনও উল্লেখ নেই অনুব্রত মণ্ডলের মেডিক্যাল রিপোর্টে। নিষেধাজ্ঞা শুধু রয়েছে, ভারী কোন‌ও কাজ করার ক্ষেত্রে। অর্থাৎ ভারী কোন‌ও কাজ করা যাবে না, মেডিক্যাল রিপোর্টে লেখা এই শব্দবন্ধ দেখিয়ে একমাত্র হাজিরা এড়াতে পারেন অনুব্রত। তবে চিকিৎসকদের বক্তব্য, ভারী কাজ না করার পরামর্শ খুব সাধারণ পরামর্শ। সিবিআই চাইলে এই প্রশ্নে অনুব্রতকে চ্যালেঞ্জ করতে পারে।

সিবিআই সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের তরফে তদন্তকারীদের সঙ্গে যোগাযোগ করা হয়। জানানো হয়, এসএসকেএম অনুব্রতকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছে, অনুব্রতকে সবরকম ভারী ও মানসিক চাপ পড়ে এমন কাজ থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছে। সিবিআইয়ের কাছে তাই আরও সময় চাওয়া হয় অনুব্রতর হাজিরার জন্য, দাবি সূত্রের। এই খবর নিয়ে অনুব্রত বা তাঁর আইনজীবীদের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি। এ নিয়ে সকালেই চিকিৎসক সরোজ মণ্ডল বলেন, “ভর্তি হচ্ছেন না। প্রয়োজন নেই। ক্রনিক কিছু সমস্যা আছে। তবে ভর্তির দরকার নেই। মানসিক চাপ রয়েছে এমনও দেখে মনে হল না।”