Suvendu Adhikari: তৃণমূলের ২১ শে জুলাইয়ের দিনে পাল্টা চাল বিজেপি-র, বড় আন্দোলনে নামছেন শুভেন্দুরা

Suvendu Adhikari: এ দিন, রাজভবনের সামনে প্রতিবাদ সভা থেকে শুভেন্দু বলেন, "আমি আমার নির্বাচন কেন্দ্রে গণ আন্দোলনের ডাক দিয়েছি। আলু এবং সমস্ত জিনিসের আকাশ ছোঁয়া মূল্য বৃদ্ধি, বিদ্যুতের দাম বাড়ানো, জমি-কেনাবেচার দুই শতাংশ সেস বাড়ানো, পেট্রল-ডিজেলের দাম ১ টাকা করে বাড়ানোর প্রতিবাদে সবাইকে পথে নামার ডাক দিচ্ছি।"

Suvendu Adhikari: তৃণমূলের ২১ শে জুলাইয়ের দিনে পাল্টা চাল  বিজেপি-র, বড় আন্দোলনে নামছেন শুভেন্দুরা
নতুন কর্মসূচি ঘোষণা শুভেন্দুরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2024 | 3:05 PM

কলকাতা: বাংলায় লোকসভা ভোটের খারাপ রেজাল্ট ও উপভোটে ভরাডুবির পর ফের আরও একবার অ্যাক্টিভ হচ্ছে গেরুয়া শিবির। তৃণমূলের শহিদ দিবস অর্থাৎ ২১শে জুলাইয়ের দিনই পাল্টা কর্মসূচি ঘোষণা পদ্ম-শিবিরের। ওই দিন বিজেপি পাল্টা গণতন্ত্র হত্যা দিবস পালন করবেন বলে জানান বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এ দিন, রাজভবনের সামনে প্রতিবাদ সভা থেকে শুভেন্দু বলেন, “আমি আমার নির্বাচন কেন্দ্রে গণ আন্দোলনের ডাক দিয়েছি। আলু এবং সমস্ত জিনিসের আকাশ ছোঁয়া মূল্য বৃদ্ধি, বিদ্যুতের দাম বাড়ানো, জমি-কেনাবেচার দুই শতাংশ সেস বাড়ানো, পেট্রল-ডিজেলের দাম ১ টাকা করে বাড়ানোর প্রতিবাদে সবাইকে পথে নামার ডাক দিচ্ছি।” এরপরই শুভেন্দু ঘোষণা করেন, “এই উপভোটে যাঁরা ভোট দিতে পারেনি, যাঁরা আক্রান্ত হয়েছেন, তাঁদের বাড়িতে বিরোধী দলনেতা ও বিধায়করা পরিদর্শন করবেন। আগামী ২১ তারিখ গণতন্ত্র হত্যা দিবস হবে। আর ২২ তারিখে সিইএসসি ঘেরাও করব। আর ১৭ তারিখ দলের কাছে প্রস্তাব দেব নবান্ন অভিযানের।”

প্রসঙ্গত, রবিবার ভোট পরবর্তী হিংসার প্রতিবাদে রাজভবনের সামনে ধরনায় বসে রাজ্যের পদ্ম-শিবির। উপস্থিত ছিলেন বিজেপি নেতা তাপস রায়, বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, অর্জুন সিং সহ প্রমুখ। এর পাশাপাশি বিক্ষোভ সভাতে উপস্থিত ছিলেন অসীম সরকার,কৌস্তভ বাগচী,অশোক দিন্দারা। একই সঙ্গে প্রতিবাদ মঞ্চে নিয়ে আসা হয় ভোট পরবর্তী আক্রান্তদের পরিবারকে।