আজ থেকেই শুরু ‘দুয়ারে সরকার’, দু’মাসে ২০ হাজার শিবির

'দুয়ারে সরকার' (Duare Sarkar) কে নিছক 'স্টান্ট' বলে দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আজ থেকেই শুরু 'দুয়ারে সরকার', দু'মাসে ২০ হাজার শিবির
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Dec 01, 2020 | 6:53 PM
TV9 বাংলা ডিজিটাল: আগামী দু’মাসের জন্য ‘দুয়ারে দুয়ারে’ ঘুরবে সরকার। শুনবে সাধারণ মানুষের সমস্যার কথা। কন্যাশ্রী, রূপশ্রী, কৃষক বন্ধু থেকে স্বাস্থ্যসাথী-বিভিন্ন সরকারি প্রকল্প নিয়ে আম-জনতার নানা প্রশ্নের জবাব দেবেন আধিকারিকরা। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ (Duare Sarkar) অভিযান।
সোমবারই নবান্নে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ১ ডিসেম্বর থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত চলবে ‘দুয়ারে সরকার’। চার দফায় প্রায় ২০ হাজার শিবির করা হবে। প্রথম দফা চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত। চলতি মাসের ১৫ তারিখ থেকে শুরু হবে দ্বিতীয় দফা। ২৪ ডিসেম্বর শেষ হবে। আবার ২০২১ সালের ২ জানুয়ারি থেকে তৃতীয় দফা চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। শেষ দফা ১৮ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত। নবান্নের তরফে আবেদন করা হয়েছে, প্রত্য়েকে যেন এই শিবিরে অংশ নেন।
যদিও এই ‘দুয়ারে সরকার’ (Duare Sarkar) কে নিছক ‘স্টান্ট’ বলে দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, সরকারি প্রকল্পের ঘোষণা হচ্ছে দলীয় মঞ্চ থেকে। এর আগেও বহু প্রকল্প ঘোষণা করা হয়েছে। কিন্তু সেগুলির ভবিষ্যৎটাও দেখা দরকার। প্রকল্পের নামে দলের লোকজন কাটমানি নিয়েছে। ভোটের আগে এসব নিছকই বাজার গরম করা ছাড়া আর কিছুই না।