CM Mamata Banerjee: ‘আমি চাই সাচ্চে দিনের সঙ্গে আচ্ছে দিন আসুক’, ঈদের শুভেচ্ছা জানিয়ে রেড রোড থেকে বার্তা মমতার

CM Mamata Banerjee: মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ভাল দিনের জন্য তাঁর লড়াই চলবে।

CM Mamata Banerjee: 'আমি চাই সাচ্চে দিনের সঙ্গে আচ্ছে দিন আসুক', ঈদের শুভেচ্ছা জানিয়ে রেড রোড থেকে বার্তা মমতার
রেড রোডে মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি ফেসবুক।
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 9:32 AM

কলকাতা: ঈদের সকালে রেড রোডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকলকে ঈদের শুভেচ্ছা জানাতে এদিন ধর্মতলায় যান তিনি। পবিত্র ঈদের সকালে মুখ্যমন্ত্রীর বার্তা, সকলে মিলেমিশে থাকুন। কেউ যেন বিভাজনের রাজনীতি ঢোকাতে না পারে। এ প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি চাই সকলে ভাল থাকুন। দেখুন আকাশ হাসছে। সকলের আচ্ছে দিন আসবে। তবে ঝুটা আচ্ছে দিন নয়। আমি চাই আচ্ছে দিন সাচ্চে দিনকে সাথ আয়ে। আচ্ছে দিন সবকা সাথ মিলকে আয়ে। সকলকে একসঙ্গে থাকতে হবে। একসঙ্গে মিলেমিশে কাজ করতে হবে।”

মুখ্যমন্ত্রী বলেন, “এই খুশির দিনে সকলকে ঈদ মোবারক বলতে চাই। দু’ বছর পর কোভিড কাঁটা কাটিয়ে রেড রোডে ঐতিহাসিক নমাজের মুহূর্ত দেখা যাচ্ছে। এখানে যত মানুষ নমাজ পড়তে আসেন, এটা আর কোথাও হয় না। এ এক শান্তি, সম্প্রীতির বার্তা দেয়। আপনারা এক মাস রোজা রেখেছেন। নিজেদের সমর্পণ করেছেন। আল্লা আপনাদের দোয়া গ্রহণ করুন। আপনাদের ভাল রাখুন, শান্তি দিন এই কামনা করি।”

মঙ্গলবার সকাল থেকেই কলকাতা-সহ বিভিন্ন জেলায় বৃষ্টি শুরু হয়েছে। মঞ্চে দাঁড়িয়ে মমতা বলেন, “আমি বাড়ি থেকে বেরোনোর সময় দেখলাম কালো মেঘ, বৃষ্টি। আপনাদের ভিজতে দেখে আমি আল্লার কাছে দোয়া করি শান্তির জন্য বৃষ্টি দিন। তবে খুব বেশি বৃষ্টি যেন না হয়। এক মাসের রোজার পর আজ সকলে একসঙ্গে নমাজ পড়ছেন।” কিছু পরেই ধরে যায় বৃষ্টি। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মঞ্চে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। পবিত্র ঈদের সকালে মমতার বার্তা, “যতদিন বেঁচে থাকব, আমার জীবন মানুষের জন্য, মানবিকতার জন্য, ন্যায়ের জন্য লড়ে যাবে। সে যে ধর্মই হোক না কেন। আমি মাথা ঝোঁকাতে রাজি নই। আমাদের বাংলা শান্তির পথ দেখাবে, সংহতির পথ দেখাবে। তবে দেশে যা চলছে তা ঠিক নয়। বিভাজনের রাজনীতি ঠিক নয়।”

আরও পড়ুন: West Bengal Weather Update: কালো মেঘে ঢেকেছে আকাশ, ধেয়ে আসছে ঝড় বৃষ্টি… জেলায় জেলায় শুরু দুর্যোগ