সরকারি কর্মসূচিতেও ‘খেলা হবে’, ফ্রি-তে ফুটবল পেতে হলে নাম নথিভুক্ত করুন এখনই

সরকারের নথিভুক্ত ক্লাব যেখানে ফুটবল খেলা হয়, সেখানে ফুটবল বিতরণ করা হবে বলে ঠিক হয়েছে। আর সেই কর্মসূচির নামই দেওয়া হয়েছে 'খেলা হবে'।

সরকারি কর্মসূচিতেও 'খেলা হবে', ফ্রি-তে ফুটবল পেতে হলে নাম নথিভুক্ত করুন এখনই
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 11:39 PM

কলকাতা: ভোটের সময় রাজনীতির ময়দান কাঁপিয়েছিল, এ বার আসল খেলার মাঠ কাঁপাতে চলেছে ‘খেলা হবে’। রাজ্য সরকারের যুব পরিষেবা এবং ক্রীড়া দফতরের সৌজন্যে এ বার সরকারি কর্মসূচিতেও জায়গা পেল ‘খেলা হবে’। পশ্চিমবঙ্গ সরকারের নথিভুক্ত ক্লাব যেখানে ফুটবল খেলা হয়, সেখানে ফুটবল বিতরণ করা হবে বলে ঠিক হয়েছে। আর সেই কর্মসূচির নামই দেওয়া হয়েছে ‘খেলা হবে’।

রাজ্য সরকারের নিজস্ব ফুটবল ব্র্যান্ড ‘জয়ী’র ফুটবল বিতরণ করা হবে ক্লাবগুলিকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই জানিয়েছিলেন যে এই ফুটবল সমস্ত ক্লাবগুলির কাছে পৌঁছে দেওয়া হবে। যেহেতু এ বারের ভোটের শ্লোগানের প্রেক্ষিতে সবচেয়ে জনপ্রিয়তা লাভ করেছিল ‘খেলা হবে’, সেই কারণে এই কর্মসূচির নামও সেই শ্লোগানের অনুকরণেই রাখা হয়েছে।

সরকারি বিজ্ঞপ্তি

আরও পড়ুন: কেন্দ্রের কোউইনের পালটা বাংলার ‘বেনভ্যাক্স’, টিকাকরণে গতি আনতে নতুন পোর্টাল রাজ্যের

রাজ্য সরকারের পক্ষ থেকে মঙ্গলবার এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, এই ফুটবল পাওয়ার জন্য আগামী ২৮ জুনের মধ্যে সমস্ত জেলার পক্ষ থেকে ক্লাবগুলির নাম নথিভুক্ত করাতে হবে। জুলাই মাস থেকে শুরু হবে জয়ী ফুটবল বিতরণ কর্মসূচি। ফলে নির্বাচনী প্রচারের সময় যে ফুটবলকে মমতা রাজনৈতিক প্রতীক হিসেবে ব্যবহার করেছিলেন, সেই ফুটবলই খেলা হবের মাধ্যমে সরকারি কর্মসূচিরও রূপ নিতে চলেছে।

আরও পড়ুন: একাদশ-দ্বাদশে ভর্তির দিনক্ষণ ঘোষণা সংসদের, প্রক্রিয়ায় অংশ নিতে পারবে না পড়ুয়ারা