Kolkata Airport: মদ্যপ অবস্থায় কলকাতা থেকে বিমানে ওঠার তোড়জোড়, তার আগে যা ‘খেলা’ দেখালেন দুই যাত্রী

Kolkata: বিমানবন্দর সূত্রে খবর, বুধবার রাতে দুই ভারতীয় ইন্ডিগোর বিমান ৬ই ১৮৫৯ বাংলাদেশ ঢাকা থেকে কলকাতায় আসেন।

Kolkata Airport: মদ্যপ অবস্থায় কলকাতা থেকে বিমানে ওঠার তোড়জোড়, তার আগে যা 'খেলা' দেখালেন দুই যাত্রী
কলকাতা বিমানবন্দর (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 11:29 PM

কলকাতা: বিমানবন্দরে ঢোকার আগেই পা টলছিল দুই যাত্রীর। কোনওভাবেই সামাল দিতে পারছিলেন না নিজেদের। এমনকী হুড়মুড়িয়ে পড়েও যান মেঝেতে। এরপরই তাঁদের আটকান নিরাপত্তারক্ষীরা। কোনওক্রমে টেনে তোলেন। দেখা যায় দু’জনই মদ্যপ। ঠিকভাবে কথা বলার অবস্থাতেও ছিলেন না তাঁরা বলেই বিমানবন্দর সূত্রে খবর। এদিকে মদ্যপ অবস্থায় বিমানে উঠতে দেওয়ার প্রশ্নই নেই। এরপরই দুই যাত্রী বিমানবন্দরের টার্মিনাল থেকে বাইরে বার করে দেন নিরাপত্তা রক্ষীরা। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে কলকাতা বিমানবন্দরের অন্তর্দেশীয় টার্মিনালের ‘ই’ পোর্টালের কাছে। বিমানবন্দর সূত্রে খবর, পরিস্থিতি এতটাই ঘোরাল ছিল, কোনওভাবেই দুই যাত্রী নিজেদের নিয়ন্ত্রণ করতে পারছিলেন না।

বিমানবন্দর সূত্রে খবর, বুধবার রাতে দুই ভারতীয় ইন্ডিগোর বিমান ৬ই ১৮৫৯ বাংলাদেশ ঢাকা থেকে কলকাতায় আসেন। কানেক্টিং ফ্লাইট ৬ই ৯৪৬ ধরে ১১টা ৫৫য় চেন্নাই যাওয়ার কথা ছিল তাঁদের। কলকাতা থেকে তাঁদের কানেক্টিং ফ্লাইট ছিল। অভিযোগ, দুই যাত্রী সিকিউরিটি পোর্টালের কাছে রীতিমতো পড়ে যান।

ঠিকমতো কথা বলতে পারছিলেন না তাঁরা। এমনকী উঠতে পর্যন্ত পারছিলেন না তাঁরা। বিমান সংস্থার কর্মীরা চিকিৎসক নিয়ে এসে দু’জনকে এমআই রুমে পরীক্ষা করালে জানা যায় দু’জনই অতিরিক্ত মাত্রায় মদ্যপান করেছেন। এরপর তাঁদের বিমানে তুলতে অস্বীকার করে সংশ্লিষ্ট বিমান সংস্থার কর্মীরা। পরে নিরাপত্তা রক্ষীরা দু’জনকেই টার্মিনালের বাইরে বার করে দেন।