Woman Harassment: খাস কলকাতায় একদল মদ্যপ ছেলের হেনস্থার মুখে তরুণী, বেধড়ক মার বন্ধুকে

Harassment: তরুণীর দাবি, এরপর তাঁর বন্ধু ঘটনার প্রতিবাদ করেন। তাতেই ওই যুবকের দিকে ধেয়ে আসে ওই যুবকের দল। তাঁর বন্ধুর হেলমেট দিয়ে বন্ধুকে রাস্তায় ফেলে মারা হয় বলে অভিযোগ করেন তরুণী। তরুণী বলেন, "আমাকে ধাক্কা মারে, আমাকে টাচ করে, কুরুচিকর মন্তব্য করে এবং বলা হয় মেরে পুঁতে দেবো এখানে কিছু করতে পারব না।"

Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 11:10 PM

কলকাতা: খাস কলকাতায় প্রশ্নের মুখে পড়ল নারী নিরাপত্তা। শহর কলকাতায় সাত সকালে এক তরুণীকে শারীরিক হেনস্থার অভিযোগ উঠল। তরুণীকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করে একদল যুবক। তাঁর প্রতিবাদ করায় ওই তরুণী ও তাঁর সঙ্গে থাকা পুরুষ সঙ্গীকে হেনস্থা, মারধর করা হয় বলে অভিযোগ। টালিগঞ্জ থানা এলাকার শরৎ বোস রোডের ঘটনা। ইতিমধ্যে টালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবক। অভিযোগের ভিত্তিতে এফআইআর করে তদন্ত শুরু করল পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৬টা। শরৎ বোস রোডে এক নামী স্ন্যাক্সের দোকানে গিয়েছিলেন তরুণী ও তাঁর বন্ধু। কচুরি খেতে গিয়েছিলেন তাঁরা। ওই তরুণীর বক্তব্য, “তখনও খাবার তৈরি হয়নি। ওরা তৈরি করছিল। আমরা বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করছিলাম। কিছুক্ষণের মধ্যে ১২-১৫ জন ছেলের একটি দল আসে। এসেই পার্কিংয়ে রাখা আমার স্কুটিটায় ধাক্কা দেয়। ছেলেগুলি মদ্যপ ছিল বলে আমি কিছু বলিনি। তবে আমাকে দেখে নানারকম অঙ্গভঙ্গি করতে থাকে। কুরুচিকর হাবভাব করছিল। আমার অস্বস্তি হচ্ছিল তা দেখে।”

তরুণীর দাবি, এরপর তাঁর বন্ধু ঘটনার প্রতিবাদ করেন। তাতেই ওই যুবকের দিকে ধেয়ে আসে ওই যুবকের দল। তাঁর বন্ধুর হেলমেট দিয়ে বন্ধুকে রাস্তায় ফেলে মারা হয় বলে অভিযোগ করেন তরুণী। তরুণী বলেন, “আমাকে ধাক্কা মারে, আমাকে টাচ করে, কুরুচিকর মন্তব্য করে এবং বলা হয় মেরে পুঁতে দেবো এখানে কিছু করতে পারব না।”

তরুণীর অভিযোগ, ঘটনাস্থলে অনেকেই ছিলেন। কিন্তু কেউ এগিয়ে আসেননি। সকলে দেখছিলেন। এমনকী দোকানের যাঁরা কর্মী ছিলেন, তাঁরাও কেউ এগিয়ে আসেননি। এরপর খবর পেয়ে টালিগঞ্জ থানার পুলিশ আসে ঘটনাস্থলে। দোকানের কর্মী জানান, “আমরা কাজে ব্যস্ত ছিলাম। একবার দৌড়ে গিয়ে ছাড়ানোর চেষ্টা করেছি। কিন্তু ওরা ১০-১২ জন ছিল। মনে হয় ড্রিঙ্ক করেছিল ওরা।”