Extramarital Affair: অন্যত্র বিয়ে করেছে বউ, এন্টালিতে শ্বশুরবাড়িতে বোমাবাজি যুবকের

Extramarital Affair: এন্টালির মোতিঝিল এলাকার কনভেন্ট লেনে ওই ব্যক্তির শ্বশুরবাড়ি। তাঁর স্ত্রী মায়ের সঙ্গে বাপের বাড়িতে থাকেন বেশ কিছুদিন ধরে। সেখানেই ঘটেছে এই ঘটনা।

Extramarital Affair: অন্যত্র বিয়ে করেছে বউ, এন্টালিতে শ্বশুরবাড়িতে বোমাবাজি যুবকের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 11:22 PM

কলকাতা : শ্বশুরবাড়ির এলাকার এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্ক (extramarital affair) রয়েছে স্ত্রীর। এই সন্দেহে এন্টালিতে শ্বশুরবাড়িতে বোমাবাজি (Bombing) করলেন এক ব্যক্তি। সঙ্গে নিয়ে এসেছিলেন বন্ধুকে। ওই দু’জনকে ধরে গণধোলাই দিলেন এলাকার বাসিন্দারা। আহত অবস্থায় দু’জনকে এনআরএস হাসপাতালে (NRS Hospital) ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে আসে পুলিশ। স্বভাবতই এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

এন্টালির মোতিঝিল এলাকার কনভেন্ট লেনে ওই ব্যক্তির শ্বশুরবাড়ি। তাঁর স্ত্রী মায়ের সঙ্গে বাপের বাড়িতে থাকেন বেশ কিছুদিন ধরে। অভিযুক্ত ব্যক্তির সন্দেহ, এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্ত্রী। ঘটনা প্রসঙ্গে এক প্রত্যক্ষদর্শী জানান, একটা ছেলে এসে বোমা মেরেছে। ওর বউ মায়ের বাড়িতে এসেছিল। এখানে একটা ছেলেকে বিয়ে করে নিয়েছে। ওর স্বামী যখন জানতে পারে তখন রাগারাগি করে। এখানে ছেলেটা আসতেই ওর বউ, ওর শাশুড়ি সবাই পালিয়ে গিয়েছে। সেই রাগে এদিকে এসে তিনটে বোমা মেরেছে। এক বন্ধুর সঙ্গে মিলেই এই কাজ করেছে।

ঘটনাটা সম্পর্কে পুলিশ জানিয়েছে, “স্পষ্টভাবে গোটা ঘটনার কথা এখনও জানা যাচ্ছে না। দুজন আহত হয়েছেন। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের কাছ থেকে দুটো বোমা পাওয়া গিয়েছে। দুটোই পুলিশ উদ্ধার করেছে। মনে হয় স্বামী-স্ত্রীর মধ্যে পুরনো সমস্যা ছিল তা নিয়েই বিবাদের সূত্রপাত। সে কারণেই স্বামী তাঁর সহযোগীকে নিয়ে হামলা চালানোর ছক করে। তবে সফল হয়নি। ঘটনার জেরে এলাকার মানুষেরা ক্ষিপ্ত হয়ে দুজনের উপর চড়াও হয়। এখন তাঁরা এনআরএসে আছেন। খুব বড়সড় অঘাত লাগেনি। চিকিৎসা চলছে।”