Canning: বড় ফুলের দেওয়ালে ছোট ফুলের ছবি, কড়া পদক্ষেপ কমিশনের

Canning: অভিযোগ যে সেই বিজেপির দেওয়ালগুলি দখল করে নিয়ে রীতিমতো সেই দেওয়াল গুলিতে জয়নগর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে লেখার কাজ করা হয়েছে।এরপরই ক্যানিং পুলিশ প্রশাসনের কাছে দারস্থ হয়েছিল বিজেপির নেতৃত্ব।

Canning: বড় ফুলের দেওয়ালে ছোট ফুলের ছবি, কড়া পদক্ষেপ কমিশনের
দেওয়াল দখলের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2024 | 10:01 AM

দক্ষিণ ২৪ পরগনা: ক্যানিংয়ে বিজেপির দেওয়াল দখল তৃণমূলের। বিজেপির অভিযোগ পেয়ে দখল করা দেওয়াল মুছে দিল পুলিশ ও নির্বাচন কমিশন। লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার পরপরই দেওয়াল দখলে নেমে পড়েছে সব রাজনৈতিক দলগুলি। তেমনই জয়নগর লোকসভা কেন্দ্রের অধীনে থাকা ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের ইটখোলা গ্রাম পঞ্চায়েতের গোলাবাড়ি,মধুখালি,পেটুয়া বুধোখালি প্রকৃতি এলাকায় চলতি মাসের ১০ মার্চ অনুমতি সাপেক্ষে দেওয়ালে সাদা চুন রং করে রেখেছিল বিজেপির কর্মী সমর্থকেরা।

অভিযোগ যে সেই বিজেপির দেওয়ালগুলি দখল করে নিয়ে রীতিমতো সেই দেওয়াল গুলিতে জয়নগর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে লেখার কাজ করা হয়েছে।এরপরই ক্যানিং পুলিশ প্রশাসনের কাছে দারস্থ হয়েছিল বিজেপির নেতৃত্ব।

সেই সঙ্গে দলগতভাবে গোটা বিষয়টিকে নির্বাচন কমিশনের নজরে আনতেই ক্যানিং থানার পুলিশ ও নির্বাচন কমিশনের আধিকারিকরা একযোগে ওই সমস্ত এলাকায় গিয়ে দখল করা বিজেপির দেওয়াল গুলিতে তৃণমূলের প্রার্থী ও প্রতীক চিহ্ন গুলি মুছে আবার আগের অবস্থায় ফিরিয়ে দেয়।আর এই ঘটনায় নৈতিক জয় দেখছেন বিজেপি নেতৃত্ব। জয়নগর জেলা বিজেপি নেতা বিকাশ সর্দারের বক্তব্য, ‘এটা আমাদের নৈতিক জয়। এভাবে দেওয়াল দখল করে কী হবে। মানুষের সমর্থন এভাবে পাওয়া যায় না।’  যদিও বিজেপির পক্ষ থেকে তোলা এই অভিযোগ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি ক্যানিং এক নম্বর ব্লক তৃণমূল নেতৃত্ব।