Rape: ফেসবুক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে বিপত্তি! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল মহিলার নগ্ন ছবি

Physically Assault: পুলিশ জানিয়েছে, শাস্ত্রীনগরের বাসিন্দা শুভম নামের এক যুবকের সঙ্গে নির্যাতিতা মহিলার বন্ধুত্ব গড়ে ওঠে। ২০২১ সালের ২৫ ডিসেম্বর শুভমের সঙ্গে দেখা করতে যান ওই মহিলা।

Rape: ফেসবুক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে বিপত্তি! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল মহিলার নগ্ন ছবি
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 6:28 PM

কানপুর: মহিলার সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে সরাসরি দেখা করার আব্দার। মহিলা যখন ফেসবুকে আলাপ হওয়া যুবকের সঙ্গে দেখা করতে যান, তখন তাঁকে কোল্ড ড্রিঙ্কস খেতে দিয়েছিলেন ওই যুবক। সেই কোল্ড ড্রিঙ্কস খেয়েই অচৈতন্য হয়ে পড়েন মহিলা। তখন ওই যুবক তাঁকে নিয়ে গিয়েছিলেন ফার্ম হাউসে, সেখানেই ওই মহিলাকে ধর্ষণ করার অভিযোগ ওঠে যুবকের বিরুদ্ধে। এই কাজ করেই ক্ষান্ত হননি ধর্ষণে অভিযুক্ত যুবক। অভিযোগ, ফার্ম হাউসে মহিলার নগ্ন ছবি, ধর্ষণের ভিডিয়ো তুলে রেখে অভিযুক্ত ব্ল্যাকমেল করছিলেন ওই মহিলাকে। টাকা দাবি করছিলেন। সেই টাকা দিতে অস্বীকার করায় অভিযুক্ত যুবক মহিলার ছবি ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। উত্তরপ্রদেশের শাস্ত্রী নগর এলাকায় ঘটেছে এই ঘটনা। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার ভাই। সেই অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশিও চলছে বলে জানিয়েছেন পুলিশের এক অফিসার।

পুলিশ জানিয়েছে, শাস্ত্রীনগরের বাসিন্দা শুভম নামের এক যুবকের সঙ্গে নির্যাতিতা মহিলার বন্ধুত্ব গড়ে ওঠে। ২০২১ সালের ২৫ ডিসেম্বর শুভমের সঙ্গে দেখা করতে যান ওই মহিলা। তখন কোল্ড খাইয়ে তাঁকে অচৈতন্য করে নিয়ে যায় ফার্ম হাউসে। সেখানেই মহিলাকে ধর্ষণের অভিযোগ ওঠে অভিযুক্ত শুভমের বিরুদ্ধে। সেই ঘটনার ছবি-ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে শুভম ১০ লক্ষ টাকা চেয়েছিলেন বলে বিথুর থানায় অভিযোগ করেছেন নির্যাতিতা মহিলার ভাই। তা দিতে অস্বীকার করায় নির্যাতিতার নগ্ন ছবি সোশ্যাল  মিডিয়ায় অভিযুক্ত আপলোড করে বলে অভিযোগ।

নির্যাতিতা মহিলার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে বিথুর পুলিশ। ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারা এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে অভিযুক্ত শুভমের নামে। এসিপি কল্যাণপুর দীনেশ কুমার শুক্লা জানিয়েছেন, ঘটনার তদন্তের জন্য বিশেষ দল তৈরি করা হয়েছে। শুভমের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।