Hrithik Roshan: নিজেকে গ্রুম করতে চান? তাহলে মেনে চলুন হৃত্বিক রোশনের স্কিনকেয়ার রুটিন

বছরের পর বছর ধরে নাচের বিভিন্ন স্টেপকে আত্মস্থ করতে যে গ্রুমিং (Grooming) লাগে সেইরকমই নিয়মিত নিজেকে গ্রুম করেন হৃত্বিক। তাঁর সেই গ্রুমিং টিপসগুলি (Grooming Tips) সব পুরুষদের (Mens skincare)কাছেই বেশ আকর্ষণের।

Hrithik Roshan: নিজেকে গ্রুম করতে চান? তাহলে মেনে চলুন হৃত্বিক রোশনের স্কিনকেয়ার রুটিন
বলিউডের জনপ্রিয় তারকা হৃত্বিক রোশন
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 14, 2022 | 9:26 PM

কহো না প্যায়ার হ্যায় থেকে শুরু করে জিন্দেগি না মিলেগি দোবারা, সবেতেই একপ্রকার ক্লাসিক ব্র্যোম্যান্স লুকে দেখা গিয়েছে বলিউডের জনপ্রিয় তারকা হৃত্বিক রোশনকে (Hrithik Roshan)। ফিগার, মুখের আদল, শরীরে গঠন , সবদিক থেকেই হ্যান্ডসাম এই অভিনেতাকে গ্রীক গড হিসেবেও চিহ্নিত করা হয়েছে। অসাধারণ নাচের তাল প্রায় দেশ ছাড়িয়ে বিশ্বকে মোহিত করেছেন তিনি। বছরের পর বছর ধরে নাচের বিভিন্ন স্টেপকে আত্মস্থ করতে যে গ্রুমিং (Grooming) লাগে সেইরকমই নিয়মিত নিজেকে গ্রুম করেন হৃত্বিক। তাঁর সেই গ্রুমিং টিপসগুলি (Grooming Tips) সব পুরুষদের (Mens skincare)কাছেই বেশ আকর্ষণের।

চুলের মন্ত্র

হৃত্বিক রোশনের মতো হেয়ার স্টাইল কার না পছন্দ! যদিও চুলের স্চাইলের সঙ্গে জড়িয়ে রয়েছে চুলের ঘনত্ব। তাই ঘন চুল থাকার সুবিধা হল যে আপনি পছন্দ মত চুলের স্চাইল বদলাতে পারবেন।

দাড়ির সৌন্দর্য

বিভিন্ন সিনেমায় ঋত্বিক রোশনের দাড়ির নানান আকৃতির দেখতে পাওয়া গিয়েছে। তাতে পুরুষত্ব যেমন প্রকাশিত হয় তেমনি আত্মবিশ্বাসও মনে মধ্যে জন্মাতে থাকে। আরএটি বডায় রাখার জন্য দক্ষতা ও ধৈর্যের প্রয়োজন হয়। শটিক সময়ে দাড়ি ছাটাই করা উচিত। হৃত্বিক রোশনকে দেখে কিছু টিপস নিতে পারেন।

সৌন্দর্যের জন্য পুষ্টিকর খাবার

চুল ও ত্বকের সৌন্দর্য বজায় রাখার জন্য নিয়মিত স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাবার গ্রহণ করা প্রয়োজন। আর সেই পথেই হাঁটেন বলিউডের এই গ্রিক গড। সুপার ফুড ও স্বাস্থ্যকর ডায়েটেই থাকে ত্বকের উজ্জ্বলতা বজায় রাখার মূলমন্ত্র। ভিতর থেকে গ্লো আনতে তাউ ডায়েট হতে হবে স্বাস্থ্যকর।

স্কিনকেয়ার রুটিন

পর্দায় বা অফ-স্ক্রিন, উভয় ক্ষেত্রেই হৃত্বিক রোশনকে সমানভাবে সুন্দর দেখতে লাহে। ক্লিনিং ছাড়াও তিনি বাইরে বের হন না। ত্বকের সুস্থতার জন্য দিনে দুবার ক্লিনিং ও ময়েশ্চারাইজ করেন।

পারফিউমের জাদু

দুরন্ত সুগন্ধি ছাড়া সাজসজ্জাই অসম্পূর্ণ। টাইমস নাওয়ের তথ্য অনুসারে, হৃত্বিক রোশন সবসময় সুমিষ্ট সুগন্ধি ব্যবহার করেন। তাতে মন ও শরীর তাজা যেমন থাকে, তেমনি ত্বকের উপর আলাদা গ্লো তৈরি হয়। দিনের বেশিরভাগ সময়টাই নিজেকে সতেজ রাখতে কোলন ব্যবহার করেন তিনি।

আরও পড়ুন: From Kitchen To Your Face: হেঁসেলেই রয়েছে সেরা উপকরণ! সুস্থ ও উজ্জ্বল ত্বকের জন্য বিভিন্ন সবজির গুণ কতটা কার্যকরী!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla