Bolly Celebs Hair Salon: জানতে চান কোন স্যাঁলোতে যান আপনাদের প্রিয় তারকারা? রইল তালিকা

লেটেস্ট ফ্যাশন মজতে কার না ভাল লাগে। এই লুক, এই স্টাইল পেতে হলে কোথায় যেতে হবে তা নিয়ে চলে বিস্তর আলাপ আলোচনা।

Bolly Celebs Hair Salon: জানতে চান কোন স্যাঁলোতে যান আপনাদের প্রিয় তারকারা? রইল তালিকা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 3:37 PM

কিয়ারা আডবানীর লেটেস্ট হেয়ার স্টাইলটা দেখেছিস? আর প্রীতি জিন্টার নতুন হেয়ার কালারটা। দারুণ না ! কথাগুলো খুব চেনা চেনা লাগছে, তাই না! বন্ধুমহলে এই আলোচনায় অভ্যস্ত কম বেশি আমরা সকলেই। লেটেস্ট ফ্যাশন মজতে কার না ভাল লাগে। এই লুক, এই স্টাইল পেতে হলে কোথায় যেতে হবে তা নিয়ে চলে বিস্তর আলাপ আলোচনা। এমনই কিছু জায়গার খোঁজ পাওয়া গেল। আপনাদের প্রিয় তারকাদের গন্তব্য কোথায়? জেনে নিন

ক্রোমাকে

টুইঙ্কল খন্না থেকে শিল্পা শেট্টি বলি নায়িকাদেরর ওয়ান স্টপ ডেস্টিনেশন এই স্যাঁলো। কান্তা মোতওয়ানি এই স্যাঁলোর সমস্ত কর্মকাণ্ডের নেপথ্যে। নায়িকাদের চুলে কোন রং মানাবে। কোন স্টাইল নজর কাড়তে পারে দর্শকদের। তাঁর উপর চোখ বন্ধ ভরসা করেন ৯০এর এই অভিনেত্রীরা।

মুয়াহ স্যাঁলো

আরব সাগরের পাশে বান্দ্রার এই স্যাঁলোতে বলিউডের এমন কেউ নেই যার দেখা পাওয়া যায় না। মালাইকা অরোরা, অমৃতা অরোরা থেকে তারা সুতারিয়া, গৌরি খান। সকলের অভিনব হেয়ার স্টাইলের সিক্রেট কিন্তু লুকিয়ে এই স্যাঁলোতেই।

বিব্লান্ট

View this post on Instagram

A post shared by Adhuna (@iadhuna)

ধুনা ভাবনানি বলিউডের অন্যতম জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট। তারকাদের ভোলবদল করতে তার মাত্র কয়েক সেকেন্ড লাগে। শ্রদ্ধা কাপুর, রনবীর কাপুর, প্রীতি জিন্টাদের মাঝে মাঝেই দেখা তাঁর স্যাঁলোর বাইরে।

ক্ল্যারাবেলস স্যাঁলো

দীপিকা পাড়ুকোনের একমাত্র ভরসা ক্ল্যারাবেল সালদানহা। বান্দ্রার এই হেয়ার স্টাইলিস্টকে চোখ বন্ধ করে ভরসা বলিডিভা। অনন্যা পান্ডে, ডিম্পল কপাডিয়া থেকে লারা দত্ত। তাঁর ক্লায়েন্ট লিস্টে প্রথম সারির নায়িকারা।

হট হেয়ার বেলুন

চুলে কী রং করলে ভাল দেখাবে বুঝতে পারছেন না। এ দ্বন্দ্ব সাধারন থেকে সেলেব নায়িকা সকলের। সারা, জাহ্নবী থেকে কিয়ারা নিজেদের নতুন লুক দিতে তাঁদের ডেস্টিনেশন হট হেয়ার বেলুন।

সামান্থাস স্যাঁলো

চুলকে উজ্জ্বল দেখাতে চান। এক্সপেরিমেন্ট করতে চান নতুন নতুন রঙে। তাহলে মুম্বইয়ের এই স্যাঁলোই হল সঠিক ডেস্টিনেশন। মিথিলা পালকার থেকে হেজেল কিচ বলিপাড়ার নায়িকাদের ওয়ান স্টপ ডেস্টিনেশন এই স্যাঁলো।

আরও পড়ুন:Durga Puja 2021: দুর্গাপুজোর মণ্ডপে বাঙালি সাজে কাজল-রানি! কে বেশি নজর কাড়লেন, দেখুন ছবিতে