Fox Eye Look at Home: সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ড! এবার বাড়িতেই সাজুন পারফেক্ট ফক্স আই লুকে!

বিউটি ইন্ডাস্ট্রিতে সুন্দর মুখের সঙ্গে এই ধরনের লুক এখন দারুণ ট্রেন্ডি । তবে এর জন্য লাগে কসমেটিক্স সার্জারি। কিন্তু বাড়িতে বসেই আপনি এই ধরনের স্পেশাল লুক আনতে পারেন।

Fox Eye Look at Home: সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ড! এবার বাড়িতেই সাজুন পারফেক্ট ফক্স আই লুকে!

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সবদিক থেকেই নানান অজানা জিনিসগুলি সম্পর্কে জ্ঞান বেড়েছে অনেকটাই। বিশেষ করে মেকআপ বা বিউটি ইন্ডাস্ট্রিতে সেই চাপ প্রায় ১০ গুণ বেড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে (Social Media) বিউটি ও মেকআপ প্রেমীদের নতুন নতুন ট্রেন্ডের সঙ্গে পরিচয় হচ্ছে। যার কারণে গ্ল্যাম ওয়ার্ল্ডে  (Glam World) বাড়ছে নতুন নতুন আবিষ্কার। বর্তমানে বিউটি ট্রেন্ডের (Beauty Trends) মধ্যে যেটি সবচেয়ে আকর্ষণীয় ও সাড়া ফেলে দিয়েছে তা হল ফক্স আই লুক (Fox Eye Look)। বিউটি ইন্ডাস্ট্রিতে সুন্দর মুখের সঙ্গে এই ধরনের লুক এখন দারুণ ট্রেন্ডি (Trendy Look)। তবে এর জন্য লাগে কসমেটিক্স সার্জারি। কিন্তু বাড়িতে বসেই আপনি এই ধরনের স্পেশাল লুক আনতে পারেন। তার জন্য কিছু হ্যাকস ফলো করতে পারেন। ভাবছেন কেমন হবে সেই হ্যাকস! পেশাদার রক স্টাইলে এই লুক আদৌও আনা সম্ভব কি না তাই ভাবছেন তো! এরজন্য একটি সাধারণ টিউটোরিয়াল (Tutorial) দেওয়া রইল…

– নিখুঁত ফক্স আই লুকের জন্য প্রথমেই দরকার ভ্রুয়ের শেষ প্রান্তের কোণটি শেভ করা। মানে হলে চোখের শেষ প্রান্তের উপর ভ্রুয়ের একটি কোণ তৈরি হয়। তারপর লেজ হিসেবে সেটি পূর্ণতা পায়। সেই লেজটাই মুছে ফেলতে হবে। অর্থাত্‍ এই লুকের জন্য চাই সমান্তরাল ভ্রু।

ভ্রুয়ের লেজ শেভ করা হয়ে গেলে এবার একটি কালো বা বাদামি ভ্রু পেন্সিল দিয়ে ভ্রুদুটি ভাল করে এঁকে নিন। এবার কালো বা বাদামি রঙের আইশ্যাডোর সাহায্যে চোখের শেষ প্রান্তে ক্যাট-আই ফ্লিক আঁকুন। এবার নাকের পাশে ও চোখের ভিতরের কোণে উজ্জ্বল রঙের বা ন্যুড আইশ্যাডো দিয়ে ব্রাশ করুন। তাতে চোখের লুক বেশ আকর্ষণীয় হয়ে ওঠে।

নিখুঁতভাবে ফ্লক আই লুক করলে চোখের মেকআপ এমনভাবে করবেন, যাতে মুখটাই বেশ হাইলাইটেড হয়। মেকআপ এমনভাবে করুন যাতে মুখের আদল বেশ তীক্ষ্ণ দেখায়। বাদামী বা সোনালী রঙের প্যালেটে ব্যবহার করতে পারেন। সঙ্গে উইংগড আইলাইনার ব্যবহার করে আরও হাইলাইটেড করতে পারেন।

আরও পড়ুন: From Kitchen To Your Face: হেঁসেলেই রয়েছে সেরা উপকরণ! সুস্থ ও উজ্জ্বল ত্বকের জন্য বিভিন্ন সবজির গুণ কতটা কার্যকরী!

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla