Valentine’s Day 2022: ভ্যালেন্টাইন ডে-তে ডেট নাইটের জন্য পারফেক্ট মেকআপ কেমন হবে, টিপস দিচ্ছেন সামান্থা প্রভু

ইন্সটাগ্রামে বেশ কিছু পোস্টেই সামান্থাকে প্রায়শ কিছু মেকআপ টিপস দেন। ভ্রু গাঢ় ও মোটা করবেন কীভাবে, চোখ ও ঠোঁট কীভাবে সহজ উপায়ে আকর্ষণীয় করা যায়।

Valentine’s Day 2022: ভ্যালেন্টাইন ডে-তে ডেট নাইটের জন্য পারফেক্ট মেকআপ কেমন হবে, টিপস দিচ্ছেন সামান্থা প্রভু
দক্ষিণী তারকা সামান্থা প্রভু
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 9:41 AM

সামনেই ভ্যালেন্টাইনস ডে। বছরের সবচেয়ে রোম্যান্টিক দিন। এমন আনন্দঘন দিনসঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটাতে লেকের ধারে রোম্যান্টিক ডেট বা ক্যান্ডেললাইট ডিনারের পরিকল্পনা থাকলে, প্রস্তুতি নিতে হবে এখন থেকেই। পোশাক, মেকআপ, মানানসই হিল, আনুষাঙ্গিক জুয়েলারি, সব কিছুই এখন থেকে বেছে রাখার সময় এসেছে। তবে আপনি যদি কোনও তারকার মত সাজতে চান,তাহলে কোনও বলিউড নয়, এবার দক্ষিণী তারকা সামান্থা প্রভুর মত নিজেকে সাজিয়ে তুলতে পারেন।

মিনিম্যাল মেকআপেই বেশি পছন্দ করেন সামান্থা। হালকা, ন্যাচারাল লুকই বেছে নেন তিনি। বর্তমানে পুষ্পা সিনেমার পর থেকেই সামান্থার ফ্যাশন, সৌন্দর্যের প্রেমে পড়ে গিয়েছে গোটা ভারত। যাঁরা একটু ছিমছাম মেকআপেই বিশ্বাসী, তাঁরা সামান্থার কাছ থেকে শিখতে পারেন কীভাবে মেকআপের সঙ্গে নিখুঁত হওয়া যায়। ইন্সটাগ্রামে বেশ কিছু পোস্টেই সামান্থাকে প্রায়শ কিছু মেকআপ টিপস দেন। ভ্রু গাঢ় ও মোটা করবেন কীভাবে, চোখ ও ঠোঁট কীভাবে সহজ উপায়ে আকর্ষণীয় করা যায়। প্রেম দিবসে ডেটিংয়ের জন্য নিজেকে তৈরি করতে এখানে কয়েকটি জরুরি মেকআপ টিপস দেওয়া রইল, দেখে নিন একনজরে…

– কাজল ছাড়া মেকআপ অসম্পূর্ণ। আপনি যাই পরুন না কেন, ওয়াটারলাইন ও ল্যাশ লাইনে কাজল ব্যবহার করেন, তবে আপনার সাজ সম্পূর্ণ দেখাবে। কাজলের সাহায্য স্মোকি বা গাঢ় করে ব্যবহার করতে পারেন।

ন্যুড শেড বর্তমানে ট্রেন্ডি- প্রাকৃতিক লুক পেতে ন্যুড মেকআপ এখন বেশ ট্রেন্ডি। মেকআপ কিটে গোলাপী বা বাদামি শেড যেন অবশ্যই থাকে। এই শেডগুলির সাহায্যে যে কোনও পোশাকের সঙ্গে মেকআপ টাচ আপ করতে পারেন। এমনকি ন্যুড লিপশেড সামান্থার বেশ পছন্দের।

কমলা রঙের শেড- লিপস্টিক টিপের জন্য কমলা রঙের শেড বেশ আকর্ষণীয়। বোল্ড লুকের জন্য বেশ মানানসই। ভ্যালেন্টাইন ডে-র জন্য সহজ উপায়ে উজ্জ্বল লুক পেতে গাঢ় লাল রঙের শেড বা কমলা রঙের শেড ব্যবহার করতে পারেন। তবে এই শেড ব্যবহার করতে হলে চোখের মেকআপ থাকতে হবে নূন্যতম। ঠোঁট ও চোখের ভারসাম্য বজায় রাখার জন্য।

মাস্কারা মাস্ট- ভ্যালেন্টাইন ডের জন্য চোখের মেকআপ সম্পূর্ণ করার জন্য মাস্কারা মাস্ট। উজ্জ্বল ও আকর্ষণীয় দেখানোর জন্য মাস্কারা ব্যবহার আপনাকে পূর্ণতা দিতে পারে।

লুমিনাইজার প্রাইমার- সঙ্গীর সঙ্গে ডেট নাইটের জন্য তৈরি হতে হলে উজ্জ্বলভাব অত্যন্ত দরকার। হাইলাইটার এক্ষেত্রে আপনাকে দারুণ সাহায্য করতে পারে। লুমিনাইজার প্রাইমার ব্যবহার করলে বেস মেকআপ চকচকে ও টোনড দেখায়।

আরও পড়ুন: Skin Care Tips: হাঁটু ও কনুইয়ে কালো ছোপ? ঘরোয়া এই 8 উপায়েই মিলতে পারে সমাধান