Hire a Boyfriend: ‘বয়ফ্রেন্ড’ ভাড়া চাই আপনার, হঠাৎ করে কেন এহেন বিজ্ঞাপন দিল এক স্টার্ট-আপ?

Relationship Tips: আপনি যদি মানসিক চাপে ভোগেন, আর আপনার যদি একজন ‘বয়ফ্রেন্ড’-এর প্রয়োজন হয়, তাহলে এবার ভাড়া করে নিন। কোথায় মিলছে এমন সুযোগ?

Hire a Boyfriend: ‘বয়ফ্রেন্ড’ ভাড়া চাই আপনার, হঠাৎ করে কেন এহেন বিজ্ঞাপন দিল এক স্টার্ট-আপ?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2022 | 1:47 PM

জেন-জ়েডের কাছে এখন সম্পর্ক গড়ে তোলার একাধিক হাতিয়ার রয়েছে। সোশ্যাল মিডিয়ায় মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানো থেকে শুরু করে ডেটিং অ্যাপে রাইট সোয়াইপ করা—সবটাই সম্ভব একটামাত্র ক্লিকে। তবু কিছু অন্তর্মুখী মানুষ রয়েছেন, যাঁরা সম্পর্কে যাওয়ার আগে সাত-পাঁচ ভাবেন। যতক্ষণে সেই ভাবনা শেষ হয়, ততক্ষণে অন্য কেউ ‘লেফট সোয়াইপ’ করে চলে যায়। আবার এমনও অনেক মানুষ রয়েছেন, যাঁরা রিলেশনশিপের ব্যাপারে নিজেদের ‘আনলাকি’ মনে করেন। কেউ-কেউ একাকিত্বকে এতটাই আপন করে নেন যে, নতুন কেউ জীবনে এলে মনের মধ্যে তৈরি হয় অস্বস্তি। তবু এঁদের প্রত্যেকেরই দিনের শেষে মনে হয়, কেউ একপাশে থাকলে আরেকটু ভাল হত। এমন কোনও প্রিয় মানুষ, যার সঙ্গে দিনের সব ভাল-মন্দটুকু শেয়ার করে নেওয়া যায়। এমন মানুষ কি চাইলেই পাওয়া যায়?

বেঙ্গালুরুর নতুন স্টার্ট-আপ কোম্পানি বলছে: আপনি যদি মানসিক চাপে ভোগেন, আর আপনার যদি একজন ‘বয়ফ্রেন্ড’-এর প্রয়োজন হয়, তাহলে তাদের সঙ্গে যোগাযোগ করুন। হ্যাঁ, ঠিকই পড়লেন আপনি। এবার ইচ্ছা হলেই বেঙ্গালুরু শহরে আপনি ‘বয়ফ্রেন্ড’ ভাড়া করতে পারবেন।

৮ অগস্ট ইনস্টাগ্রামে নতুন অ্যাকাউন্ট তৈরি করেছে ‘ToYBoY’ নামের একটি কোম্পানি। যেখানে এদের প্রথম পোস্ট হল, ‘‘এটা বেঙ্গালুরুর সবচেয়ে বিশ্বস্ত পোর্টাল, যেখানে আমরা বয়ফ্রেন্ড ভাড়া দিই।’’ খুব স্বাভাবিকভাবেই এমন পোস্ট নজর এড়ায় না নেটিজ়েনদের। তবে বয়ফ্রেন্ড কি চাইলেই ToYBoY থেকে ভাড়া পাওয়া যায়?

ক্যাজুয়াল হুক-আপের জন্য আপনি কিন্তু ToYBoY থেকে এই পরিষেবা পাবেন না। ToYBoY-এর পোস্টে স্পষ্ট উল্লেখ রয়েছে কাদের জন্য এই পরিষেবা। যদি আপনি অবসাদে ভোগেন, তাহলেই সাহায্য পেতে পারেন ToYBoY-এর থেকে। কিংবা ধরুন, একাকিত্ব আপনার উপর মানসিক চাপ তৈরি করছে, তখন companionship-এর জন্যও ToYBoY থেকে ভাড়া করে নিতে পারেন বয়ফ্রেন্ড।

কিন্তু হঠাৎ করে ToYBoY বয়ফ্রেন্ড ভাড়া দেওয়ার পরিষেবা কেন শুরু করল? ToYBoY-এর অন্যান্য ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই সেই ধারণা মিলবে। প্রাক্তনের সঙ্গে সম্পর্ক ভাল ছিল না, তবু আপনি জীবনে ‘মুভ অন’ করতে পারছেন না—এমন ‘অস্বাস্থ্যকর’ সম্পর্কে না ফিরে যাওয়ারই পরামর্শ দিচ্ছে ToYBoY। পাশাপাশি ToYBoY বলছে, জীবনে এমন মানুষ দরকার যে আপনার সঙ্গে থাকবে। আপনার সঙ্গে হাত মিলিয়ে বিছানার চাদর পাল্টে দেবে। সেই রিলেশনশিপ স্ট্যাটাস ‘Single’, ‘It’s complicated’ কিংবা ‘Taken, for granted’ তো একদমই হবে না।

মনের মানুষ যে পারফেক্ট হতে পারে না, সেটাও ToYBoY বোঝাচ্ছে ইউজ়ারদের। আপনার পার্টনার সেরা হলেও তিনি কিন্তু আপনার মনের ভিতর কী চলছেন, সেটা সবসময় বলতে পারবেন না। তিনি যে সবসময় আপনার সিদ্ধান্তকে সমর্থন করবেন, এমনটা না-ও হতে পারে। জীবনের সব ওঠা-পড়া থেকে যে আপনাকে সে সুরক্ষিত রাখবে অথবা আপনার জীবনের সব স্বপ্ন সে একাই দায়িত্ব নিয়ে পূরণ করে দেবেন—এগুলো বাস্তবে সম্ভব নয়। কিন্তু মন খারাপের সময় কথা বলার জন্য একজন পাশে থাকলে জীবনটা একটু সহজ হবে। আপনার জীবনে যদি সেরকম কেউ না-থাকে, তাহলে ToYBoY থেকে বয়ফ্রেন্ড ভাড়া করে নিন। সে ‘প্রেমিক’ না হলে ‘ফ্রেন্ড’ হয়ে উঠবে নিশ্চয়ই।

তবে শুধু বয়ফ্রেন্ড-ই কেন? গার্লফ্রেন্ড নয় কেন? আপাতত সে প্রশ্নের কোনও উত্তর নেই ToYBoY-এর কোনও বিবৃতিতে বা বিজ্ঞাপনে।