Paoli Dam: অঙ্গে জড়ানো বিজ্ঞাপন! অরগ্যানিক প্রিন্টের ভিন্টেজ শাড়িতে নয়া লুকে পাওলি

Fashion Tips: ডিজিটাল প্রিন্টের শাড়ি বেশ কয়েক বছর ধরেই ফ্যাশানে ইন...

Paoli Dam: অঙ্গে জড়ানো বিজ্ঞাপন! অরগ্যানিক প্রিন্টের ভিন্টেজ শাড়িতে নয়া লুকে পাওলি
পাওলির এমন লুক দেখেছেন আগে
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Aug 14, 2022 | 7:39 PM

আজকাল টলিউডের ফ্যাশানেও এসেছে বেশ কিছু পরিবর্তন। বলা ভাল ফ্যাশান নিয়ে নানা এক্সপেরিমেন্ট হয়। পোশাক, মেকআপ, হেয়ারস্টাইল- সবই এখন ফ্যাশানের অঙ্গ। ডিজাইনার, মেকআপ আর্টিস্ট, হেয়ার ড্রেসার- প্রতি পেশাতেই এখন প্রচুর মানুষ কর্মরত। ইদানিংকালে অনেকেই আসছেন এই পেশাতে। এখনার দিনে সকলেই ফ্যাশান নিয়ে সচেতন। কী পোশাক পরলে মানাবে, হেয়ার স্টাইল কেমন হতে পারে, মেকআপ কেমন হলে পোশাকের সঙ্গে মানানসই হবে- সাজবার আগে এই বিষয়ে বিস্তর রিসার্চ করেন মেয়েরা। আর মাত্র কয়েকদিন পরই পুজো। পুজো মানেই নতুন পোশাক, স্টাইল, সাজগোজ। পুজের কয়েয়কটা দিন সকলেই চান নিজের মত করে সাজতে। একদিন শাড়ি, একদিন ওয়েস্টার্ন, ইন্দোওয়েস্টার্ন। পুজোর প্ল্যানিং চলতে থাকে বছরভর। এদিকে পুজো পেরোলেই শুরু বিয়ের মরশুম।

প্রতি বছর পুজোর আগে ফ্যাশানে নানা কিছু পরিবর্তন আসে। শাড়ি, ব্লাউজের কাটিং, সালোয়ার…সব কিছুতেই নতুন কিছু সংযেজন হয়। ডিজিটাল প্রিন্ট বেশ কয়েক বছর ধরে ফ্যাশানে ইন। বর্তমানে তা আরও বেশি রিভাইজড হয়েছে। সম্প্রতি ডিজিটাল প্রিন্টের মনকাড়া একটি শাড়িতে ধরা দিলেন পাওলিস দাম। পাওলির এই শাড়ি জুড়ে রয়েছে পুরনো দিনের কিছু বিজ্ঞাপন। একেবারে অভিনব স্টাইলে শাড়িটি বানিয়েছেন ডিজাইনার পুনম মল্লিক। শাড়ি জুড়েই ডিজিটাল প্রিন্টে রয়েছে নানা ভিন্টেজ বিজ্ঞাপন। প্রতিটি বিজ্ঞাপনই নানা সময়ে বিখ্যাত হয়েছে। শুধু দেশীয় নয়, আর্ন্তজাতিক নানা ব্র্যান্ডের বিজ্ঞাপনও রয়েছে সেখানে। সাদা বেসের উপরেই ডিজাইন করা হয়েছে শাড়িটির। পাওলি কালো স্লিভলেস গেঞ্জি ব্লাউজের সঙ্গে শাড়িটি পরেছেন। খুব সাধারণ ভাবে আঁচল ছেড়ে শাড়িটি পরা। চুলে আলগোছে খোঁপা।  চোখে চশমা- সব মিলিয়ে পাওলির লুকেও রয়েছে ভিন্টেজের ছোঁয়া। চোখের তলায় কাজল, হাতে স্মার্ট ওয়াচ। ব্যাস… এখানেই শেষ পাওলির সাজ।

এই খবরটিও পড়ুন

পাওলির এই বিশেষ পোশাকের সঙ্গে মেকআপ করেছেন বিখ্যাত মেকআপ আর্টিস অনিরুদ্ধ চাকলাদার। ছবি তুলেছেন দেবর্ষি সরকার। যে কোনও সকালের অনুষ্ঠানে বেশ সুন্দর দেখতে লাগে এই শাড়ি লুক। এছাড়াও পরে যাওয়া যায় অফিসেও। স্মার্ট ওয়াচ আর ডিজিটাল প্রিন্টের এই কম্বিনেশনে ভীষণই স্মার্ট লাগছে পাওলিকে। পছন্দ হলে এমন লুক আনতে পারেন আপনিও। বরাবরই পাওলি হালকা সাজ পছন্দ করেন, এখানেও তার অন্যথা হয়নি। এই টিপস মেকআপ করার সময় আপনিও মেনে চলুন। দেখতে ভাল লাগবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla