Ganesh Chaturthi: গণেশ পুজোয় কোন পোশাকের সঙ্গে কোন ধরণের গয়না আপনাকে মানাবে, দেখে নিন…

আসন্ন উত্‍সবের দিনগুলিতে পোশাকের সঙ্গে মানানসই গয়না কী পরবেন, তা বলিউডের সেলেবদের স্টাইল ও ফ্যাশন দেখে অনুসরণ করতে পারেন।

Ganesh Chaturthi: গণেশ পুজোয় কোন পোশাকের সঙ্গে কোন ধরণের গয়না আপনাকে মানাবে, দেখে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 4:00 PM

কুন্দন -চোকার থেকে শুরু করে পলকি পর্যন্ত, উত্‍সবের মরসুমে স্টাইলিশ স্টেটমেন্ট হিসেবে জমকালো নেকপিস আপনার চাই-ই চাই। আসন্ন উত্‍সবের দিনগুলিতে পোশাকের সঙ্গে মানানসই গয়না কী পরবেন, তা বলিউডের সেলেবদের স্টাইল ও ফ্যাশন দেখে অনুসরণ করতে পারেন।

সারা আলি খান- লাল লেহেঙ্গার সঙ্গে একটি হীরের তৈরি নেকপিস ও একজোড়া ম্যাচিং কানের দুল বেছে নিয়েছেন। সারার মতো যদি সাজেন, তাহলে এমন হিরের নেকলেশ নিজের জন্য পছন্দ করতে পারেন। সিক্যুইন ও হীরে একে অপরের পরিপূরক।

কঙ্গনা রানাওয়াত- সিল্ক শাড়ির সঙ্গে কুন্দন চোকার ও ম্যাচিং ঝুমকো পছন্দ করেছেন কঙ্গনা রানাওয়াত। সঙ্গে রয়েছে রেট্রো বান ও অক্যাসেসারিজ হিসেবে মাথায় যোগ করেছেন গজরাস।

তারা সুতারিয়া- কুন্দনের সঙ্গে কালারফুল বিডেড চোকার বেছে নিয়ে নজর কেড়েছেন বলিউডের উঠতি তারকা তারা। প্যাস্টেল লেহেঙ্গার সঙ্গে নেকপিস একেবারে পারফেক্ট।

জাহ্ণভি কাপুর- পার্ল বা মুক্তোর হার সকলেরই প্রিয়। প্যাস্টেল-হুয়েড শাডডি ও গোল্ডেন ব্লাউজের সঙ্গে ম্যাচিং মুক্তোর হার বেছে নিয়েছেন শ্রীদেবী-কন্যা। উত্‍সবের রঙ্গে রঙ্গিন হতে এই সাধারণ ও সুন্দর লুক অনেকেরই প্রিয়।

মাধুরী দীক্ষিত- ঘুঙরু নেকপিস বর্তমানে ট্রেন্ডিং। মহারাষ্ট্রীয়ান নথ ও শাড়ির সঙ্গে এই অসাধারণ সুন্দর নেকপিসে অনন্য মাধুরী। গণেশ চতুর্থীতে স্টাইলে নজর কাড়তে এই সাজ অনুসরণ করতে পারেন।

আরও পড়ুন: ২ লাখি থেকে ২০ হাজার টাকার জুতোর সম্ভার! জুনিয়র বচ্চনের সেরা স্নিকার্স কালেকশন দেখুন এখানে…

তথ্য ও ছবি সৌজন্যে- টাইমস অফ ইন্ডিয়া