২ লাখি থেকে ২০ হাজার টাকার জুতোর সম্ভার! জুনিয়র বচ্চনের সেরা স্নিকার্স কালেকশন দেখুন এখানে…

ফ্যাশন দুনিয়ায় তাঁকে নিয়ে বিশেষ কিছু লেখা হয় না ঠিকই, কিন্তু ধোপদুরস্ত পোশাকের সম্ভার রয়েছে তাঁর ওয়্যার্ড্রোবে। তিনি আর কেউ নন, জুনিয়র বচ্চন, অভিষেক বচ্চন।

২ লাখি থেকে ২০ হাজার টাকার জুতোর সম্ভার! জুনিয়র বচ্চনের সেরা স্নিকার্স কালেকশন দেখুন এখানে...
জুনিয়র বচ্চনের সেরা স্নিকার্স কালেকশন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2021 | 10:31 AM

অনেকেই ক্লাসিক জিনিসপত্র ব্যবহার করতে ভালবাসেন। ফ্যাশনের জন্য শৌখিনতা দেখানো ও পছন্দ করা সেলেবদের প্যাশন ও স্টাইল স্টেটমেন্ট। ফ্যাশন দুনিয়ায় তাঁকে নিয়ে বিশেষ কিছু লেখা হয় না ঠিকই, কিন্তু ধোপদুরস্ত পোশাকের সম্ভার রয়েছে তাঁর ওয়্যার্ড্রোবে। তিনি আর কেউ নন, জুনিয়র বচ্চন, অভিষেক বচ্চন। বলিউডের এই প্রতিভাবান অভিনেতা সাধারণত ডে-আউটিংয়ের সময় আরামদায়ক পোশাক পরতেই পছন্দ করেন। স্টাইলিশ হুডি থেকে আরামদায়ক কার্গো প্যান্ট সবকিছুতেই তিনি স্বচ্ছন্দ থাকতে পছন্দ করেন । তবে একটি জিনিস অন্যান্য তারকাদের থেকে তিনি একেবারে আলাদা। তা হল তাঁর আকর্ষণীয় জুতো! ৫টি সেরা জুতোর সম্ভার ও তার দাম নিয়ে কিছু তথ্য দেওয়া রইল এখানে…

Kanya West Yeezy 700 V3 Azael

একটি ডাবিং স্টুডিয়োর বাইরে তাঁকে এই দামি স্নিকার্সটি পরতে দেখা গিয়েছিল। শীতকালে এমন স্টাইলিশ স্নিকার্স যে কোনও সময়ের জন্যই নজরকাড়া তা বলাই বাহুল্য। ভারতীয় মুদ্রায় এই সাদা-কালো স্নিকার্সটির দাম শুনলে চমকে যাবেন। বিদেশি নামী ব্র্যান্ডের এই জুতোর দাম ২ লক্ষ ৪৪ হাজার টাকা।

Lanvin leather curb sneakers

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন জুনিয়র বিগ বি। হাতে অস্ত্রোপচারের পর তিনি ছবিটি আপডেট করেন। ল্যানভিনের জনপ্রিয় লেদার কার্ব স্নিকার্সটি তাঁকে পরতে দেখা গিয়েছে সেই ছবিতে। পর্তুগালে তৈরি এই ড্যাড স্নিকার্সটির দাম ৬৫ হাজার টাকার বেশি।

Air Jordan 6 Infrared

সাদা পাশাপাশি কালো পোশাক তাংর অন্যতম পছন্দের রঙ। অনেক জায়গাতেই তাঁকে পুরো কালো পোশাকে দেখা গিয়েছে। এক্সারসাইজ লুকে এই জুতোটি তাঁকে পরতে দেখা গিয়েছিল। জনপ্রিয় বিদেশি ব্র্যান্ডের স্নিকার্সের দাম মাত্র ৩৫ হাজার টাকা।

Nike Air Jordan 3 Tinker

নীল ডেনিমের সঙ্গে নীল-সাদা বোম্বার জ্যাকেটে এয়ারপোর্ট লুকে নজর তো কেড়েই ছিলেন। পাশাপাশি নাইকের এয়ার জর্ডান ৩ টিঙ্কার তাঁর লুককে আরও হ্যান্ডসাম করে তুলেছে। এই নামি ব্র্যান্ডের জুতোর দাম প্রায় ১৪.৫০০ টাকা।

Air Jordan 6 Travis Scott

ব্রিটিশ খাঁকি রঙের এয়ার জর্ডান ৬ ট্রাভিস স্কটে অভিষেকের লুক একেবারের ব্যতিক্রমী। এই স্নিকার্সের সবচেয়ে ভাল দিক হল, জুতোর গোড়ালিতে একটি নরম জায়গা রয়েছে, যা হাঁটাচলাতে আরাম অনুভূত হয়। এই সুন্দর ও আরামদায়ক স্নিকার্সের দাম মাত্র ২৯হাজার টাকা।

আরও পড়ুন: World Beard Day: কীভাবে আপনার মুখের সঙ্গে সামঞ্জস্য রেখে দাড়ির স্টাইল করবেন, জেনে নিন