Bengali celebs’ Christmas Look: সান্তা টুপি আর লাল জামায় বড়দিনে কেমন ছিল টলি নায়িকাদের সাজ?

New Year's Eve Outfit: কুল ক্যাজুয়াল আর পছন্দের পোশাকেই সেজে উঠুন বর্ষবরণের রাতে, প্রিয় তারকাদের মতই

Bengali celebs' Christmas Look: সান্তা টুপি আর লাল জামায় বড়দিনে কেমন ছিল টলি নায়িকাদের সাজ?
কেমন সাজলেন নায়িকারা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2022 | 8:11 AM

ডিসেম্বর মানেই পার্টির মরশুম। ঘুরতে যাওয়া, বেড়াতে যাওয়া এই সব নিয়েই মেতে থাকেন সকলে। এছাড়াও গেট টুগেদার, পার্টি পিকনিক এসব তো লেগেই রয়েছে। বছরের এই মাত্র কয়েকটাদিন আনন্দের জোয়ারে গা ভাসানো যায়। মনের খুশিতে এদিক ওদিক ঘুরতে যাওয়া যায়। শীতের রোদে বসে আড্ডা, একসঙ্গে খাওয়া-দাওয়া এসব এখন আগের থেকে কমে এসেছে। সকলেই ব্যস্ত নিজের জীবনে। তবুও বড়দিন থেকে শুরু করে ১ জানুয়ারি সকলেই উদগ্রীব হয়ে থাকেন এই কয়েকটা দিনের অপেক্ষায়। বাড়ির কাজ, অফিসের কাজ কোনও মতে সেরে বেরিয়ে পড়তে পারলেই হল। যদিও এবার শহরে শীতের আমেজ তেমন নেই। বড়দিনে ঠাণ্ডায় কনকনিয়ে কাঁপার পরিবর্তে লোকেরা দরদরিয়ে ঘেমেছেন। পছন্দের সোয়েটার জ্যাকেট কোনও কিছুই গায়ে দিতে পারেননি।

তবুও বড়দিনের স্পেশ্যাল লাল জামা, লাল টুপিতে মাতোয়ারা শহরবাসী।  বাদ গেলেন না টলি তারকারাও। রীতিমতো খ্রিস্টমাস পার্টি করেছেন প্রায় সব তারকাই। তাঁদের প্রত্যেকের সাজ ছিল নজরকাড়া। একজন অন্যজনকে টেক্কা দিয়ে গিয়েছেন। তাঁদের মধ্যে কিছুজনের সাজ আজ দেখে নেব আমরা।

নতুন সিরিয়ালের শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী স্বস্তিকা দত্ত। আর তাই বাইরে কোথাও নয়, বাড়িতেই হল বড়দিনের সেলিব্রেশন। কলকাতায় ঠাণ্ডার ছিটেফোঁটা নেই। তাই স্টাইলিশ ব্যাগি সোয়েটার, ডেনিম শর্টস আর লাল সান্তা টুপি মাথায় গলিয়ে বড়দিনে বারান্দায় বসে রোদ পোহালেন নায়িকা। নিজের মিষ্টি কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। কোনও রকম মেকআপ নেই। ক্যাজুয়াল এই ব্যাগি সোয়েটারে খুব সুন্দর দেখতে লাগছিল তাঁকে।

অন্যদিকে কলেজ গার্লদের হার্ট থ্রব ইশা সাহা সাজলেন একেবারে টকটকে লাল জামায়। লাল সিল্ক কাপড়ের একটি বডিকন ড্রেস পরেছেন ইশা। এই ড্রেসটির হাতা বেশ চমকপ্রদ। ড্রেসের একদিকে ফুল স্লিভ আর অন্যদিকে কাট আউট স্লিভ ডিটেলিং। হাঁটু ঝুল এই পোশাকে দারুণ দেখতে লাগছিল ইশাকে। এর সঙ্গে ইশা ঠোঁট রাঙিয়েছেন লাল লিপস্টিকে। সঙ্গে হুপ ইয়াররিংস। চুলে এনেছেন ওয়েভি টাচ। শহরের উষ্ণদিনে পার্টির জন্য একেবারে পারফেক্ট লুক ইশার।

টলিউডে এই মুহূর্তে সবচাইতে বেশি স্টাইলিশ যদি কেউ থেকে থাকেন তিনি হলেন মিমি চক্রবর্তী। হল্টারনেট থাইস্লিট রেড ড্রেসে দারুণ দেখতে লাগছিল মিমিকে। এই পোশাকে একাধিক ছবি শেয়ার করেছেন মিমি। হাতে ধরা ছোট্ট সান্তা। ন্যুডলস স্ট্র্যাপ এই ড্রেসের সঙ্গে স্লিট বান করেছিলেন অভিনেত্রী। কানে হুপ ইয়াররিং। সব মিলিয়ে ভীষণ ফ্যাশানিস্তা ছিল মিমির এই সাজ। নিউইয়ার, খ্রিসমাস সেলিব্রেশনের জন্য এক্কেবারে পারফেক্ট।