Paoli Dam: বাহারি চশমা, স্মার্টওয়াচ, পুলওভারে পাওলির ট্রাভেল ডায়েরি, কার সঙ্গে কোথায় সময় কাটাচ্ছেন নায়িকা?

Winter Fashion Tips: শীতের দিনেই ঘোরাঘুরি, পিকনিক এসব বেশি থাকে। তাড়াহুড়োর পাওলির মত ফ্যাশান টিপস মেনে চলতে পারেন আপনিও

Paoli Dam: বাহারি চশমা, স্মার্টওয়াচ, পুলওভারে পাওলির ট্রাভেল ডায়েরি, কার সঙ্গে কোথায় সময় কাটাচ্ছেন নায়িকা?
পাওলির ট্রাভেল ডায়েরি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 6:55 PM

মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধার কয়েক বছর পরও পেশাগত কারণে আলাদা থাকতে হয় তাঁদের দুজনকে। কর্তা-গিন্নি দুজনে ভিন রাজ্যের বাসিন্দা হলেও যেটুকু সময় তাঁরা পান নিজেদের জন্য সেই সময়টা চেটে পুটেই উপভোগ করেন। তিনি হলেন পাওলি দাম এবং তাঁর স্বামী অর্জুন দেব। আর মাত্র কয়েকদিন পরই পাওলি-অর্জুনের ৫ বছরের বিবাহবার্ষিকী। আর তার আগে অর্জিন আর পাওলি ঘুরতে গেলেন শিকাগোতে। শিকাগোর আনাচ-কানাচে এখন দেখা মিলছে অভিনেত্রীর। ঘুরতে দুজনেই ভালবাসেন তারা। আর সময় পেলেই বেরিয়ে পড়েন চক্ষু স্বার্থক করতে। শিকাগো,মিশিগান লেক, ক্যালিফোর্নিয়া আপাতত চষে বেড়াচ্ছেন তাঁরা দুজনে। ক্যাপশনে পাওলি লিখেছেন তিনি এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। সেই সঙ্গে রোজকার টুকরো টুকরো ছবিও আপলোড করছেন তাঁর সোশ্যাল মিডিয়াতে।

আমেরিকার রাস্তায় দাঁড়িয়ে কখনও তিনি মজেছেন প্রাকৃতিক সৌন্দর্যে, আবার কখনও নিজেকে ভাসিয়ে দিয়েছেন স্যাক্সোফোনের মূর্চ্ছনায়। তবে বেড়াতে গিয়ে পাওলি ধরা দিলেন একেবারে অন্য মেজাজে। কোনও রকম নায়িকা সুলভ আচরণ নয়, বরং তাঁর রোজকার পোশাকও খুবই সাধারণ। তার মধ্যেই চমক রেখেছেন নায়িকা। ঠাণ্ডার দেশে পুলওভার আর জ্যাকেটেই ফ্যাশান সেরেছেন নায়িকা। তবে রোজ পোশাকের সঙ্গে ম্যাচ করে চশমা পরেছেন পাওলি। সঙ্গে ট্রাভেল ফ্রেন্ডলি স্মার্চ ওয়াচ, কভার শ্যু। ঘুরতে গিয়ে একেবারেই নো মেকআপ লুকে দেখা গেল তাঁকে। সাধারণের ভিড়ে অভিনেত্রীকে আলাদা করা দায়।

আর এই সব কয়েকটি পোশাকেই দারুণ দেখতে লাছিল তাঁকে। প্রতিটি পোশাক যেমন আরামদায়ক তেমনই স্মার্ট লুক। লেদার জ্যাকেট, পুলওভার, সোয়েটারেই তাক লাগিয়ে দিয়েছেন তিনি। কখনও পপকর্ন খেয়েছেন আবার কখনও চুমুক দিয়েছেন কফির কাপে। এই শিকাগো ট্যুরে একদিন চোখে কাজল পরেছিলেন পাওলি। বাকি সব দিনই কাজ চালিয়েছেন নানা রকম ফ্রেমের চশমাচতে। শাড়ি যে তাঁর প্রথম পছন্দ একথা একাধিকবার বলেছেন অভিনেত্রী। ছবির প্রিমিয়ার থেকে ফটোশ্যুট পাওলিকে দেখা যায় শাড়িতেই। তবে এবার জ্যাকেট, সোয়েটার আর মাফলারেই দারুণ উইন্টার গোল দিয়েছেন তিনি। শীতের দিনেই ঘোরাঘুরি, পিকনিক এসব বেশি থাকে। তাড়াহুড়োর পাওলির মত ফ্যাশান টিপস মেনে চলতে পারেন আপনিও। ঝক্কিও কম আর দেখতেও লাগে স্মার্ট। তাহলে আর দেরি কেন, রেডি-স্টেডি-গো বলে এখনই লেগে পড়ুন ব্যাগ গোছাতে। শীতের পোশাকে ফ্যাশান করার এই একটাই তো মাত্র সময়।