Trina Saha: অনুষ্কার মতোই সবুজ রঙা সি থ্রু শাড়িতে নজর কাড়লেন এই টলি অভিনেত্রী, কেমন ছিল তার সাজ ?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Nov 06, 2022 | 9:33 PM

Fashion Tips: ছবি দেখেই নেটিজে়নরা তৃণার সঙ্গে তুলনা টানলেন অনুষ্কার। কেউ লিখল 'অনুষ্কা শর্মার লুক কে কপি করেছেন দিদি'

Trina Saha: অনুষ্কার মতোই সবুজ রঙা সি থ্রু শাড়িতে নজর কাড়লেন এই টলি অভিনেত্রী, কেমন ছিল তার সাজ ?
অনুষ্কার মতই লাগছে?

সোশ্যাল মিডিয়াতে আজকাল সকলেই খুব সক্রিয়। সিনে দুনিয়ার তারকাদের নিজের প্রয়োজনেই ইনস্টাগ্রাম, ফেসবুকে এত সক্রিয় থাকেন। অভিনেত্রী তৃণা সাহা বাঙালির ড্রইংরুমে গুণগুণ নামেই পরিচিত। আর পর্দার গুণগুণ দর্শকদের মনের খুব কাছের। ইদানিং তাঁকে দেখা যাচ্ছে একটি জনপ্রিয় শোয়ের মঞ্চে। সোশ্যাল মিডিয়াতে খুবই জনপ্রিয় হলেন তৃণা সাহ। রোজ নানা রকম ছবি, রিলস শেয়ার করেন তৃণা। এমনকী নীল-তৃণাও তাঁদের দর্শকদের বিনোদন দিতেও প্রায়শই মজাদার রিলস সেয়ার করেন। নাচে দক্ষ তৃণা। পাশাপাশি একাঝিক বিজ্ঞাপন, ব্র্যান্ড শ্যুটও তিনি করেন। শাড়ি আর ওয়েস্টার্ন- এই দুই রকম পোশাকেই সমান দক্ষ তিনি। যদিও তৃণার পোশাকের মধ্যে ওয়েস্টার্ন  ছোঁয়াই থাকে সবচাইতে বেশি। সম্প্রতি কচিকলাপাতা রঙের একটি শাড়ি পরেছিলেন। আর সেই ছবি দেখে তাঁর থেকে চোখ ফেরানো দায়।

এই সবুজ রং দেখতে খুবই ভাল লাগে। আর এই সবুজ রঙের সি থ্রু রাফেল শাড়িটি দারুণ ভাবে পরেছেন তৃণা। শাড়িতে ছোট ছোট চুমকির কাজও রয়েছে। এক রঙা কো-অর্ড এই শাড়িটির আলাদা কোনও বর্ডার নেই। শাড়িতে ছোট ছোট ফুলের মোটিফ রয়েছে। শাড়িটির সঙ্গে সবুজ রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। হাতে সবুজ রঙের কাঁচের চুড়ি আর স্টোনের চুড়ি একসঙ্গে পরেছেন। একহাতেই পরেছেন এই চুড়ির গাছা। কানে আমেরিকান ডায়মণ্ডের স্টোনের দুল পরেছেন। চুলে ব্যাকব্রাশ করে চুল বেঁধেছেন। অতিরিক্ত কোনও মেকআপ তিনি করেননি। এতেই তৃণাকে লাগছে উজ্জ্বল। তাঁর থেকে চোখ ফেরানো দায়।

View this post on Instagram

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

এই খবরটিও পড়ুন

এইবছর দীপাবলিতে একই রঙের শাড়ি পরেছিলেন অনুষ্কা শর্মা। সব্যসাতীর ডিজাইন করা কচিকলাপাতা শাড়িতেই এবছর দীপাবলি কাটিয়েছেন অনুষ্কা শর্মা। কোনও চটকদার বা সিকুইন পোশাক নয়, ট্র্যাডিশনাল পোশাকেই তাক লাগালেন অনুষ্কা। সবুজ রঙের সিক্যুইনের কাজ করা এই শাড়ির সঙ্গে অনুষ্কা পরেছেন বোল্ড নেকলাইনের সবুজ ব্লিং ব্লাউজ। গলায় ভারী কুন্দনের হার। আর এই শাড়িতে অনুষ্কাকে যে অপরূপা লাগছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। আর তৃণার এই ছবি দেখে নেটিজেনরাও তাঁর সঙ্গে তুলনা টানলেন অনুষ্কা শর্মার। কেউ লিখেছেন অনুষ্কা শর্মাকে কপি করেছেন দিদি আবার কেউ লিখেছেন তোমাকেঅনুষ্কার মতই সুন্দর লাগছে। তবে তাঁকে সকলেই ভরুয়ে দিয়েছেন ভালবাসায়। অনুষ্কার এই ছবিটি আপনিও দেখেছেন তো?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla