Debchandrima Singha Roy: জন্মদিনে রঙিন মনোকিনিতে নীল নেশা ধরালেন দেবচন্দ্রিমা, রইল বেশ কিছু ফ্যাশন ফটো

Debchandrima Singha Roy Birthday: মনোকিনিতে নায়িকাকে যে অসম্ভব সুন্দরী লাগছে তা নিয়ে কোনও দ্বিমত নেই। নিজের মেদহীন শরীর দারুণ ভাবে ফ্লন্ট করেছেন তিনি

Debchandrima Singha Roy: জন্মদিনে রঙিন মনোকিনিতে নীল নেশা ধরালেন দেবচন্দ্রিমা, রইল বেশ কিছু ফ্যাশন ফটো
দেবচন্দ্রিমার কুল ফ্যাশন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 4:26 PM

ক্যালেন্ডারের পাতা বলছে আজ তিনি ২৩-এ পা দিলেন। তবে এই কয়েকটা বসন্তের মধ্যে একগুচ্ছ সাফল্য যুক্ত হয়েছে তাঁর ঝুলিতে। কেরিয়ার তাঁর মধ্যগগনে।  টেলিভিশন, ওটিটি থেকে ফ্যাশন ফটোশ্যুট- সব কিছুই জমিয়ে করছেন তিনি। এছাড়াও দেবচন্দ্রিমার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেই চ্যানেলের জন্য জমিয়ে ভ্লগিংও করেন তিনি। মাত্র ২৩ বছর বয়সের মধ্যে শহরের নামী বহুতলে নিজের ঝাঁ চকচকে ফ্ল্যাট, দামি গাড়ি…একে একে নিজের স্বপ্নপূরণের দিকে এগিয়ে চলেছেন সিঙ্গুরের কন্যা দেবচন্দ্রিমা। খুব কম বয়স থেকেই উপার্জন করে সাবলম্বী তিনি। সারাক্ষণ নিজেকে কাজের মধ্যেই ডুবিয়ে রাখতে ভালবাসেন। আর কাজ, শ্যুটিং এর বাইরে যেটুকু সময় থাকে সেই সময়টা তাঁর কাটে বাড়ির দুই পোষ্যর সঙ্গে। বরাবর সাবলম্বী হওয়ার এবং নিজেকে ভালবাসার কথা বলেন দেবচন্দ্রিমা। তাঁর প্রেম জীবন নিয়েও নেহাৎ কম চর্চা হয় না, তবে সে সবে পাত্তা দিতে নারাজ ‘সোজাসাপটা’ দেবচন্দ্রিমা।

সময় পেলেই ঘুরতে বেড়িয়ে পড়েন তিনি। একাধিকবার গিয়েছেন সোলো ট্রাভেলেও। আর তাই এবার জন্মদিনে শহর ছেড়ে বিদেশের নীল সমুদ্র তীরেই জন্মদিন উদযাপন করছেন দেবচন্দ্রিমা।  মাঝসমুদ্রে নৌকা চালানোর একটি ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। পোস্ট করেছেন ছবিও। ঘন নীল রঙা মনোকিনিতে নীল সমুদ্রের পাড়ে বসে তিনি সমুদ্রের শোভা উপভোগ করছেন। সোশ্যাল মিডিয়ায় এই বোল্ড আর হট ছবি আপলোড হতেই কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। মনোকিনিতে নায়িকাকে যে অসম্ভব সুন্দরী লাগছে তা নিয়ে কোনও দ্বিমত নেই। নিজের মেদহীন শরীর দারুণ ভাবে ফ্লন্ট করেছেন তিনি। কোথাও ঘুরতে যাওয়ার আগে ফ্যাশান নিয়েও ভীষণ সচেতন থাকেন দেবচন্দ্রিমা। জুতো, পোশাক, টুপি, সানগ্লাস, জ্যাকেট…. সব কিছুই একেবারে পারফেক্ট চাই তাঁর। প্রকৃতি অনুযায়ী সেই রকম রঙের পোশাকও তিনি বেছে নেন। আর সব মিলিয়ে তাঁকে যে চরম সুন্দরী লাগে তা নিন্দুকেরাও এক কথায় মেনে নেবেন।

অধিকাংশ সময় ওয়েস্টার্নেই দেখা যায় তাঁকে। দেবচন্দ্রিমা কুল-ক্যাজুয়াল লুকেই স্বচ্ছন্দ্য। যে কারণে তাঁর ফ্যাশানের প্রেমে বার বার পড়েন উনিশ-কুড়ুর তরুনীরা। এমনকী তাঁদের কাছে একরকম অনুপ্রেরণাও হলেন অভিনেত্রী। কী ভাবে কাজ করে যেতে হয়, কী ভাবে জীবন উপভোগ করতে হয় তা কিন্তু শেখার মত দেবচন্দ্রিমার থেকে। এরকমই থাকুন। জন্মদিনের অনেক অভিনন্দন নায়িকাকে।