Deepika Padukone: ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! লুই ভিটনের প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দীপিকা পাড়ুকোন

Deepika Padukone: ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! লুই ভিটনের প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দীপিকা পাড়ুকোন

Louis Vuitton: লুই ভিটনের পোশাক ও ব্যাগগুলিতে নিয়েমিত দেখা যায় দীপিকাকে। এর আগে ওই ব্র্যান্ডের জন্য মডেলিংও করেছেন ৩৬ বছর বয়সি অভিনেত্রী। ২০২০ সালে দীপিকা ব্র্যান্ডের প্রচারে প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে যোগ দেন।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

May 12, 2022 | 8:12 AM

একের পর এক সাফল্যের মুকুট উঠে চলেছে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মুকুটে। বলিউডে সুপারহিট সিনেমা উপহার দেওয়ার পাশাপাশি দীপিকা একজন ফ্যাশন আইকনও বটে। সম্প্রতি জুরি সদস্য হিসেবে যোগ দিয়েছেন জনপ্রিয় কান ফেস্টিভ্যালে (75th Cannes Film Festival)। অন্যদিকে, এই প্রথম কোনও ভারতীয় অভিনেত্রী ফরাসি বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড লুই ভুইতোঁ-র (Louis Vuitton) প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসডর হলেন। সোশ্যাল মিডিয়ায় সেই সুখবরের কথা নিজেই শেয়ার করেছেন গেহরাইয়ান তারকা।

মে মাসের ভোগ ম্যাগাজিনের কভার সেলেব হিসেবে কাজ করেছিলেন। লুই ভিটনের প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দীপিকা পাড়ুকোনের নাম ঘোষণা করেছেন ফরাসি বিলাসবহুল ফ্যাশন হাউস। ব্র্যান্ডের নতুন লেদার ব্যাগ ও পণ্য উদ্বোধন করতে একটি ফটোশ্যুটে যোগ দিয়েছিলেন দীপিকা। সেই ফটোশ্যুটে দীপিকার সঙ্গে ছিলেন এমা স্টোন ও চিনা অভিনেত্রী ঝৌ ডংইউ। সোশ্যাল মিডিয়ায় ওই ব্র্যান্ডটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে, মেইসনের সঙ্গে একটি দৃঢ় সহযোগিতামূলক সম্পর্ক অনুসরণ করা হয়েছে। যেখানে লুই ভিটনের সঙ্গে এক নতুন অধ্যায় শুরু করতে চলেছে এই জয়ী অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by VOGUE India (@vogueindia)

লুই ভিটনের পোশাক ও ব্যাগগুলিতে নিয়েমিত দেখা যায় দীপিকাকে। এর আগে ওই ব্র্যান্ডের জন্য মডেলিংও করেছেন ৩৬ বছর বয়সি অভিনেত্রী। ২০২০ সালে দীপিকা ব্র্যান্ডের প্রচারে প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে যোগ দেন। এছাড়া শোফি টার্নার, লি শেডক্স-এরমত তারকা অভিনেত্রীদের সঙ্গে মক ভিনটেজ ম্যাগজিনের কভারের জন্য ফটোশ্যুট করেছিলেন।

ইতিমধ্যে ৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবে জুরি সদস্য হিসেবে ভারতের প্রতিনিধিত্ব করার জন্য প্রস্তুতি নিয়েছেন দীপিকা। এখানে বলে রাখা ভাল, কান ফেস্টিভ্যালে মোট আট সদস্যের জুরির মধ্যে দীপিকা অন্যতম। তাই সেই সম্মান ও মর্যাদাও কোনও অংশ কম নয়। সম্প্রতি সেই গুরুদায়িত্ব পালন করার জন্য মঙ্গলবারই মুম্বই ছেড়েছেন তিনি।

২০২২এর কান জুরির সভাপতিত্ব করবেন ফরাসি অভিনেতা ভিনসেন্ট লিন্ডন। জুরিতে দীপিকা পাড়ুকোনের পাশাপাশা রয়েছে ইরানি চলচ্চিত্র নির্মাতা আসগর ফারহাদি, সুইডিশ অভিনেত্রী নুমি রেপেস, অভিনেত্রী চিত্রনাট্যকার প্রযোজক রেবেকা হল, ইতালীয় অভিনেত্রী জেসমিন ট্রিনকা, ফরাসি পরিচালক লাডজ লাই, আমেরিকান পরিচালক জেফ নিকোলস এবং নরওয়ের পরিচালক জোয়াকিম ট্রিয়ার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA