Deepika Padukone: সব আউটফিটে ম্যাচিং কানের দুল মাস্ট! দীপিকার ইয়াররিংগস কালেকশন দেখলে চমকে যাবেন আপনি

Bollywood Fashion: সোশ্যাল মিডিয়ার একাংশে দীপিকার চমকদার চটকদার লুক নিয়ে বিকর্তের ঝড় তুলেছিল, কিন্তু প্রতিভা ও ব্যক্তিত্বের জেরে সেই স্ট্রিট স্টাইলের পোশাক ও চেহারা এখন নয়া ট্রেন্ড দেখা গিয়েছে।

Deepika Padukone: সব আউটফিটে ম্যাচিং কানের দুল মাস্ট! দীপিকার ইয়াররিংগস কালেকশন দেখলে চমকে যাবেন আপনি
বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2023 | 2:00 PM

আন্তর্জাতিক স্তরে ফ্যাশন ও স্টাইলে অন্য মাত্রা যোগ করেছেন বলিউডের অন্যতমে ও সেরা সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যে কোনও নামী ও দামি ব্র্যান্ডের পোশাকের সঙ্গে তাঁর ব্যক্তিত্ব যেন ঠিকরে বের হয়। সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ ও দীপিকা অভিনীত পাঠান সিনেমা। সেখানেও দীপিকার হট ও সেক্সি লুকে কুপোকাত আপামর ভক্ত। সিনেমায় দীপিকা এক গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। গানে বা অ্যাকশন দৃশ্যে দীপিকা পাড়ুকোনের যে অসাধারণ ও নয়া অবতারের লুক দেখা গিয়েছে, তা একেবারেই অন্য মাত্রার ও বোল্ড লুকের চেহারা দিয়েছে। সোশ্যাল মিডিয়ার একাংশে দীপিকার চমকদার চটকদার লুক নিয়ে বিকর্তের ঝড় তুলেছিল, কিন্তু প্রতিভা ও ব্যক্তিত্বের জেরে সেই স্ট্রিট স্টাইলের পোশাক ও চেহারা এখন নয়া ট্রেন্ড দেখা গিয়েছে। পোশাকের পাশাপাশি দীপিকার আরও একটি জিনিস দারুণ চোখে পড়েছে। সেটা হল গয়না। কানের দুল। বিভিন্ন পোশাকের সঙ্গে সঙ্গে কানের দুলের স্টাইলে এমন চমক এনেছেন যে এটাই স্টাইলে পরিণত হয়েছে। আপনিও দীপিকার মতো কানের দুলের স্টাইল বেছে নিতে পারেন।

পাঠানের প্রেসমিটে দীপিকা পাড়ুকোনের লুক ছিল অত্যন্ত সাধারণ কিন্তু মার্জিত। তবে তাঁর কানে থাকে একজোড়া ড্রপ কানের দুলের সঙ্গে নিখুঁত স্টাইলিস নকসা বেশ নজর কেড়েছে। ক্লাসিক লুক বা পোশাকের সঙ্গে এমন কানের দুল পরতে পারেন , তাতে পুরো স্টাইলিং গেমটাই পরিবর্তন হয়ে যেতে পারে।

View this post on Instagram

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

পাঠানে স্টাইলিস লুকের জন্য দীপিকা পাড়ুকোন বিভিন্ন ধরনের ঝোলা কানের দুল পরেছিলেন। সম্প্রতি একটি ইভেন্টে হীরের ড্যাঙ্গেল কানের দুল পরেছিলেন। সৌন্দর্য ও স্টাইলিংয়ের জন্য যেমন অনন্য দীপিকাকে তিলোত্তমা বলে মনে করা হয়, তেমনি নয়া ফ্যাশনকে আয়ত্ত করতেও পিছপা হন না এই বলি তারকা।

টাসেল কানের দুল পরতে দীপিকাকে বেশ কয়েকবার দেখা গিয়েছে। যে কোনও পোশাক বা ট্র্যাডিশনাল পোশাক বা সালোয়ার কামিজের সঙ্গে এই ধরনের কানের দুল বেশ মানানসই।

ট্র্যাডিশনাল পোশাকের সঙ্গে এমন ঝুমতো কানের দুল সবচেয়ে ভালো মানায়। নিজের বিয়ে বা ফ্যাশন ট্রিপে কিংবা বেশ কয়েকটি সিনেমাতেও এমন বড় মাপের ঝুমকো কানের দুল পরেছেন দীপিকা। আনারকলি স্যুটের ফ্য়াশনেবল শ্যুটিংয়েও বেছে নিয়েছিলেন ঝুমকো কানের দুল।