Deepika Padukone: ‘রেড হট চিলি পিপার’! ‘গেহরাইয়াঁ’র ট্রেলার লঞ্চে লাল বডিকনে আগুন ঝরালেন দীপিকা

গত বছর কার্টনি কার্দাশিয়ান প্রাক-হ্যালোউইন পার্টিতে এই একই দেখতে ল্যাটেক্স পোশাকটি পরেছিলেন। আর এখানেই উঠছে প্রশ্ন। তবে ‘গেহরাইয়াঁ’সিনেমাটি কতটা দর্শক মনে ছাপ ফেলতে পারবে তা এখন সেটাই দেখার।

Deepika Padukone: 'রেড হট চিলি পিপার'! ‘গেহরাইয়াঁ’র ট্রেলার লঞ্চে লাল বডিকনে আগুন ঝরালেন দীপিকা
ছবির মতনই সাহসী লাল ড্রেসে আপাতত ভাইরাল এই তারকা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 10:17 AM

‘গেহরাইয়াঁ’র ট্রেলার (Gehraiyaan) প্রকাশ্যে আসতেই সবচেয়ে বেশি আলোড়ন ফেলে দিয়েছেন বলিউডের সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোণ (Deepika Padukone)। অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী ও ধৈর্য করওয়া অভিনীত এই সিনেমাটিতে দীপিকার চরিত্র, লুক নিয়ে নানা সময়ে নানা কথা উঠে এসেছে। বিশেষ করে অন্তরঙ্গ দৃশ্যে ও বিচ ড্রেসে। সেলেব্রিটিদের কাছ থেকে ছবির চরিত্র ও নির্মাতারা দীপিকার এই নয়া রূপকে বিশেষ প্রশংসাও করেছেন। ছবির ট্রেলার ছাড়াও পেজ থ্রিতে শীর্ষে রয়েছেন দীপিকা। কারণ ছবির মতনই সাহসী লাল ড্রেসে আপাতত ভাইরাল (viral online) এই তারকা।

‘গেহরাইয়াঁ’সিনেমার ট্রেলার লঞ্চ ( trailer launch) হয়েছে অনলাইনের মাধ্যমে। আর সেই ভার্চুয়াল ইভেন্টেই দীপিকার নয়া রূপ নিয়ে শুরু হয়েছে চর্চা। অনলাইনে ট্রেলার লঞ্চের সময়ই ভক্তরা তাঁকে বলিউডের রাণী, কখনও আনরিয়েল বলে সম্বোধন করেছেন।

ভার্চুয়াল ট্রেলার লঞ্চের জন্য দীপিকা একট অসাধারণ লাল বডিকন ল্যাটেক্স পোশাক বেছে নিয়েছিলেন। ২০২২ সালে মিলো মারিয়ার স্প্রিং কালেকশন থেকে এই বোল্ড পোশাকটি বেছে নিয়েছিলেন। পোশাকটির রঙ লাল হওয়ায় সৌন্দর্যের ছটায় আগুন ঝরিয়েছেন তিনি। বডিকন ড্রেসের সামনের দিকটিতে হল্টার নেকলাইন থেকে ক্লিভেজের উঁকি দেওয়াকে ঘিরে শুরু হয়েছে অন্য বিতর্ক।

সেক্সি ড্রেসের সঙ্গে মিনিমালিস্টিক মেকআপকেই বেছে নিয়েছেন দীপিকা। শুধু তাই নয়, গ্ল্যামারাস লুকের জন্য ঝকঝকে স্কিন, বিমিং হাইলাইচার, উইঙ্গড আইলাইনার, মাস্কারা-সহ স্মোকি আইশ্যাডো, ন্যুড লিপশেড, ব্লাশড চিকস ও দীপিকার সিগনেচার আইভ্রুই যথেষ্ট। হেয়ারস্টাইলে অভিনবত্ব না থাকলেও সফট কার্ল হেয়ারস্টাইল পোশাকের সঙ্গে দারুণ মানানসই।

তবে যে বিতর্ক শুরু হয়েছে তা হল দীপিকা পাড়ুকোণ অন্য সেলেবের পোশাককে অনুসরণ করেছেন। গত বছর কার্টনি কার্দাশিয়ান প্রাক-হ্যালোউইন পার্টিতে এই একই দেখতে ল্যাটেক্স পোশাকটি পরেছিলেন। আর এখানেই উঠছে প্রশ্ন। তবে ‘গেহরাইয়াঁ’সিনেমাটি কতটা দর্শক মনে ছাপ ফেলতে পারবে তা এখন দেখার।

আরও পড়ুন: Harnaaz Sandhu: কালো শাড়ি, স্লিভলেস ব্লাউজ আর মিস ইউনিভার্স মুকুটে গ্ল্যামারাস হারনাজ! দেখুন ছবিতে….