Deepika Padukone: ক্রিম শাড়িতে রয়্যাল লুকেই ভাইরাল দীপিকা! ইন্টারনেটে নেটিজ়েনরা কী বললেন?

Deepika Padukone: ক্রিম শাড়িতে রয়্যাল লুকেই ভাইরাল দীপিকা! ইন্টারনেটে নেটিজ়েনরা কী বললেন?
দীপিকা পাড়ুকোণ

মঙ্গলবার ইন্সটাগ্রামে সেলেব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি ফটোশ্যুটের বেশ কয়েক ঝলক ছবি পোস্ট করেছেন। পাকিস্তানি ডিজাইনার ফারাজ মানানের তৈরি এই পোশাককেই বেছে নিয়েছিলেন দীপিকা।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Dec 01, 2021 | 1:05 PM

বিয়ের অনুষ্ঠান, অ্যাওয়ার্ড ইভেন্ট বা ফ্যাশন শো-যেখানেই যান না কেন দীপিকার ফ্যাশন সেন্সের কদর করেন সব ফ্যাশন ডিজাইনাররা। সম্প্রতি একটি ফটোশ্যুটের জন্য ক্রিম রঙের ভারী এমব্রয়ডারির শাড়ি পরে অনলাইনে ভাইরাল হয়ে গিয়েছেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ভারতীয় পোশাকে সুন্দর সাজে ফের একবার ভক্তদের মন জয় করে নিয়েছেন তা এককথায় মেনে নিয়েছেন নেটিজ়েনরাও।

মঙ্গলবার ইন্সটাগ্রামে সেলেব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি ফটোশ্যুটের বেশ কয়েক ঝলক ছবি পোস্ট করেছেন। পাকিস্তানি ডিজাইনার ফারাজ মানানের তৈরি এই পোশাককেই বেছে নিয়েছিলেন দীপিকা। শ্যুটের জন্য একটি বেস্পোক ক্রিম রঙের শাড়ি বেছে নিয়েছিলেন বলিউডের প্রথম সারির নায়িকা।

স্ক্যালপড বর্জার দেওয়া আঁচল, সিক্যুইন এমব্রয়াডারি ও সুতোর ভারী কাজ করা অসাধারণ শাড়ির সহ্গে ম্যাচিং ক্রিম রঙের ব্লাইজ পরেছিলেন দীপিকা। পোশাকের রঙের সঙ্গে কনট্রাস্ট মিলিয়ে পান্না সবুজ গয়না বেছে নিয়েছিলেন। ড্রপ কানের দুল ও ম্যাচিং নেকলেশ পরেছিলেন দীপিকা, আর সেখানেই তাঁর সৌন্দর্যের আসল রহস্য যেন ফুটে উঠেছিল।

সিগনেচার হেয়ারস্টো দিয়েই অপরূপ সাজকে কৃতিত্ব দিয়েছিলেন। উজ্জ্বল ত্বক, ব্লাশড চিকস, বিমিং হাইলাইটার, ন্যুড লিপশেড, স্মোকি আইশ্যাডো ও উইংগড আইলাইনারে গ্ল্যামারাস লুকে নিজেকে সাজিয়ে তুলেছিলেন।

আরও পড়ুন:  Priyanka Chopra: ফ্লোরাল ডেট-নাইট বোল্ড লুকে গ্ল্যামারাস প্রিয়াঙ্কা চোপড়া! সঙ্গী কে?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA