Priyanka Chopra: ফ্লোরাল ডেট-নাইট বোল্ড লুকে গ্ল্যামারাস প্রিয়াঙ্কা চোপড়া! সঙ্গী কে?

লন্ডনের রয়্যাল অ্যালবার্ট হলে ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ডস ২০২১-এর অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া ও রকস্টার স্বামী নিক জোনাস।

Priyanka Chopra: ফ্লোরাল ডেট-নাইট বোল্ড লুকে গ্ল্যামারাস প্রিয়াঙ্কা চোপড়া! সঙ্গী কে?
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2021 | 12:25 PM

চলতি মাসের শুরুতেই ব্রেকআপ নিয়ে গুজব রটেছিল এই সেলেব জুটিকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় স্বামী নিক জোনাসের শেষ নামটি নিজের নাম থেকে বাদ দিয়ে দিলে ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেইসব রটনাকে উপেক্ষা করেই লন্ডনের রয়্যাল অ্যালবার্ট হলে ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ডস ২০২১-এর অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া ও রকস্টার স্বামী নিক জোনাস।

ফ্যাশন অ্যাওয়ার্ডের রেড কার্পেট অনুষ্ঠানে প্রিয়াঙ্কা নাইটআউটের জন্য একটি প্রিন্ট অন-প্রিন্ট পোশাক বেছে নিয়েছিলেন। নিকের জন্য ছিল লাল হািলাইটিং অ্যাকসেন্ট ও কালো স্যুটের সেট।

View this post on Instagram

A post shared by Nick Jonas (@nickjonas)

লন্ডনের জনপ্রিয় ডিজাইনার রিচার্ড কুইনের একটি ফ্লোরাল প্যান্টস্যুট বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। কর্সেটেড পোশাকের সহ্গে নেকলাইন, সিলুয়েট, ম্যাচিং বেল্ট ও দীর্ঘ ক্রপে লাইমলাইটে ছিলেন দেশি গার্ল। স্কিনটাইট বুট প্যান্ট হল কুইনের ডিজাইনের একটি বিশেষত্ব। একঘেয়েমি বুটের বদলে এই একরঙা স্কিন-টাইট বুট বর্তমান ফ্যাশন ওয়ার্ল্ডে বেশ ট্রেন্ডিং।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

পোশাকের সঙ্গে একটি হিরের নেকলেশ ও ড্রপ কানে দুলে গোটা আউটফিটটি পূর্ণতা পেয়েছিল। অন্যদিকে মসৃণ টপ বান করা হেয়ারস্টাইল. ব্রাউন লিপশেড, লাইলাইটেড স্কিন, ব্লাশড চিক ও স্ট্যান্ডআউট চোখের মেকআপ ইভেন্টের আলোয় গ্ল্যামারাস লুক বেছে নিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

আরও পড়ুন: Sara Ali Khan: সাত হাজারি চান্দেরি কুর্তিতে ইন্টারনেটে ভাইরাল সারা লুক! দেখুন ছবিতে