Diwali 2021: দিওয়ালি লুকে নজর কাড়লেন প্রিয়াঙ্কা! ফ্লোরাল লেহেঙ্গা ও মিরর-যুক্ত ব্লাউজের দাম কত জানেন?

দিওয়ালির দিন ইন্সটাগ্রামে এই সুন্দর লেহেঙ্গা পরে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। দিওয়ালির পোশাকে প্রিয়াঙ্কার এই লুকে মুগ্ধ তার ফ্যানেরা। প্রিয়াঙ্কার সৌন্দর্যে মুগ্ধ নেটিজ়েনরাও।

Diwali 2021: দিওয়ালি লুকে নজর কাড়লেন প্রিয়াঙ্কা! ফ্লোরাল লেহেঙ্গা ও মিরর-যুক্ত ব্লাউজের দাম কত জানেন?
দিওয়ালি লুকে অনন্যা প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 8:56 AM

দিওয়ালির দিন ভারতীয়রা বিশ্বের যে প্রান্তেই থাকুন না কেন. আলোর রোশনাইয়ে নিজেকে মেলে ধরবেনই। সেলেব্রিটি থেকে সাধারণ, সকলেই এই প্রাণের উত্‍সবের মেতে ওঠেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উত্‍সবের রঙ মেলে ধরার একটি অন্যতম উপায় হয়ে গিয়েছে। সেই নয়া ট্রেন্ডে গা ভাসান বিশ্বের তাবড় তাবড় সেলেবরা। গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াও ইন্সটাগ্রামে দিওয়ালির কিছু ছবি পোস্ট করেছেন। উত্‍সবের আমেজে গা ভাসিয়ে সেক্সি টোনড বডি ফ্লোরাল লেহেঙ্গাকেই বেছে নিয়েছেন দেশি গার্ল।

দেশি লুক হোক বা জিম লুক কিংবা রোজকার পোশাক- সেলেবরা জানেন কীভাবে কখন ফ্যাশন দিয়েই মাত করা যায়। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় প্রিয়াঙ্কা। প্রায়ই স্টাইস স্টেটমেন্টের নানান ঝলক শেয়ার করেন এই আন্তর্জাতিক ডিভা। এবছর দিওয়ালিতেও ছিল চমক। লস অ্যাঞ্জেলেসে ডিজাইনার অর্পিতা মেহতার ডিজাইন করা জমকালো কিন্তু সেক্সি ফ্লোরাল লেহেঙ্গা পরে দিওয়ালির উত্‍সব পালন করলেন তিনি।

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

অসাধারণ সুন্দর ওই লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং ব্লাউজে মিরর কাজ মুগ্ধ করছে সকলকে। স্যান্ড ফ্লোরাল প্রিন্ট টায়ার্ড জর্জেট স্কার্টের সঙ্গে প্রিন্টেড স্লিম দোপাট্টা নিয়েছিলেন প্রিয়াঙ্কা। ক্লিভেজ, বাউন্সি হেয়ারস্টাইল ও উজ্জ্বল মেকআপে দিওয়ালির উত্‍সবের রোশনাই যে আরও দ্বিগুণ হয়ে গিয়েছে। মেকআপ উজ্জ্বল হলেও, মাস্কারা ও ওয়াইন টিন্টেড লিপারেই আরও মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি। শুধু তাই নয়, সিমার ব্রোঞ্জড আইশ্যাডো ও স্ট্রাইকিং হাইলাইটারের প্রিয়াঙ্কা যেন দীপাবলির আলো হয়ে উঠেছিলেন। প্রিয়াঙ্কার এই সুন্দর দেওয়ালি পোশাকটির দাম করতে জানেন? মাত্র ৭৯ হাজার টাকাতেই মিলবে অর্পিতা মেহতার এই সুন্দর গ্ল্যামারাস লেহেঙ্গাটি।

দিওয়ালির দিন ইন্সটাগ্রামে এই সুন্দর লেহেঙ্গা পরে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘শুভ দীপাবলির আগের দিন… প্রত্যেকের জন্য ভালবাসা, আলো ও আনন্দ। ভালবাসা ও শ্রদ্ধার সঙ্গে এবছর দীপাবলির উত্‍সব শুরু করছি…।’

দিওয়ালির পোশাকে প্রিয়াঙ্কার এই লুকে মুগ্ধ তার ফ্যানেরা। প্রিয়াঙ্কার সৌন্দর্যে মুগ্ধ নেটিজ়েনরাও। অনেকে ওই পোস্টে কমেন্ট করেছেন, ‘সুন্দর। আপনার হাসিকে বড্ড ভালোবাসি। ‘একজন ভক্ত আবার লিখেছেন, ‘অসাধারণ! শুভ দিওয়ালি পিসি।’

প্রসঙ্গত, আসন্ন ওয়েব সিরিজ সিটাডেল-এর শ্যুটিংয়ের জন্য আপাতত ইউরোপে থাকতে হয়েছে তাঁকে। মাত্র কয়েকদিন আগেই পরিবারের সঙ্গে সময় কাটাতে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন তিনি।

আরও পড়ুন: Rakul Preet Singh: গ্ল্যামারাস ও স্টাইলিশ লাল প্য়ান্টস্যুটের প্রেমে পড়েছেন রাকুল! দেখুন তারই একঝলক…