Rakul Preet Singh: গ্ল্যামারাস ও স্টাইলিশ লাল প্য়ান্টস্যুটের প্রেমে পড়েছেন রাকুল! দেখুন তারই একঝলক…

ইন্সটাগ্রামে ছবি পোস্ট করার পর ক্যাপশনে রাকুল লিখেছেন, প্রতিটি মেয়ের জন্যএকটি লাল রঙের ছোঁয়া থাকে। পোশাকটি ডিজাইনার রীতি রাহুল শাহ তৈরি করেছেন।

Rakul Preet Singh: গ্ল্যামারাস ও স্টাইলিশ লাল প্য়ান্টস্যুটের প্রেমে পড়েছেন রাকুল! দেখুন তারই একঝলক...
বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 7:38 AM

বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত রাকুলপ্রীত সিং শুধু পর্দায় দুরন্ত অভিনয়ই করেন তাই নয়, প্রায়ই ফ্যাশন ফটোশ্যুটের জন্য নানান সুন্দর সুন্দর ছবি ইন্টারনেটে দেখতে পাওয়া যায়। রাকুলের সর্টোরিয়াল সেন্স সকলের মন কেড়ে নেয়। ভারতীয় পোশাকের পাশাপাশি পশ্চিমী স্টাইলেও তিনি স্বাচ্ছন্দ্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাল রঙের অসাধারণ প্যান্টস্যুট পরিহিত গ্ল্যামারাস রাকুলের অন্য রূপ নজরে পড়েছে। ইন্সটাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করার পর ফ্যাশনদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন এই নায়িকা। ফ্যাশন ডিজাইনার রীতি রাহুল শাহের স্টানিং প্যান্টস্যুটটি বেছে নিয়েছিলেন রাকুল। লাল ক্রপড টপ, লালা প্যান্ট , ড্রামাটিক হাতা-সহ লাল ব্লেজার। এই ছিল রাকুলের ফ্যাশনেবল পোশাক। তবে এই সুন্দর প্যান্টস্যুটের সঙ্গে মামানসই ব্লেজারের হাতের অংশটিই নজরকাড়া। সম্পূর্ণ ফুলহাতা হলেও কবজির কাছে ব্লেজারের কাফ পর্যন্ত ফোলা রয়েছে।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

ইন্সটাগ্রামে ছবি পোস্ট করার পর ক্যাপশনে রাকুল লিখেছেন, প্রতিটি মেয়ের জন্যএকটি লাল রঙের ছোঁয়া থাকে। পোশাকটি ডিজাইনার রীতি রাহুল শাহ তৈরি করেছেন। পুরুষ ও মহিলাদের জন্য অসাধারণ কালেকশন রয়েছে তাঁর।

পোশাকের সঙ্গে রয়েছে মানানসই কানের দুল। রাজেশ তুলসিয়ানি ফাইন জুয়েলারির থেকে স্টেটমেন্ট সিলভার কানের দুল ছিল এই লুকের জন্য সেরা ও উপযুক্তও বটে। ক্লাসিক সিলভার ও সাদা স্টিলেটোয় স্টাইলিশ ও ফ্যাশনেবল লুকের জন্য একদম পারফেক্ট।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

পোশাক তো হল, এবার দেখা যাক মেকআপের দিকে। গোটা ফটোশ্যুটের জন্য যুক্ত ছিলেন ফ্যাশন স্টাইলিস্ট আংশিকা ভার্মা, তানাজফাতিমা এম.চারানিয়া এবং প্রাচি আইদাসানি। রাকুলের এই সুন্দর লুকের পিছনে রয়েছে মেকআপ আর্টিস্ট সেলিম সাইয়িদ এবং হেয়ার স্টাইলিস্ট আলিয়া শেখের হাত। মিনিম্যাল মেকআপ লুক বর্তমানে সবচেয়ে বেশি ট্রেন্ডিং। ন্যুড আইশ্যাডো, মাস্কারা, কনট্যুরড চিকস, উজ্জ্বল লাল লিপস্টিকেই ফ্যাশন দুনিয়ায় নিজের প্রভাব বিস্তার করেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন: Hina Khan: লাল গাউনে আগুন ঝরালেন হিনা খান! ছবি দেখলে মুগ্ধ হবেন আপনিও…