Ishaa Saha: স্রেফ শাড়িতেই মাতিয়ে দিন বন্ধুর রিসেপশন পার্টি, ইশার থেকে নিন টিপস

Fashion Tips: কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে কালো রঙের ঢাকাই জামদানি শাড়ি পরেছিলেন ইশা। সেই শাড়িটি ইশা পরেছিলেন একদম অন্যভাবে

Ishaa Saha: স্রেফ শাড়িতেই মাতিয়ে দিন বন্ধুর রিসেপশন পার্টি, ইশার থেকে নিন টিপস
শাড়িতে কেত ইশার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 3:47 PM

আবার শুরু হয়েছে বিয়েবাড়ির মরশুম। চলবে এখন এপ্রিল মাস পর্যন্ত। এই বছর যেন বিয়েবাড়ির হিড়িক একটু বেশিই। যেদিকেই তাকানো যায় সেদিকেই বিয়েবাড়ি। ২৭-৩১ এই বয়সের মধ্যে যে সব যুগলেরা রয়েছেন তাঁরা প্রায় সকলেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। কোভিড পরবর্তী কালে বেড়েছে বিয়েবাড়ির সংখ্যাও। বাড়িতে বন্ধু-বান্ধ বা আত্মীয়দের বিয়ে থাকলে অন্যরকম উত্তেজনা থাকে। বিয়ের আগে থেকেই শুরু হয়ে যায় হুল্লোড়। মেহেন্দি, সংগীত,  গায়েহলুদ, বিয়ে, রিসেপশন, আইবুড়োভাত- একাধিক অনুষ্ঠান থাকে।  সবদিন তো আবার এক রকম পোশাক পরা যায় না। শাড়ি, লেহঙ্গা, শারারা কোনদিন কী পরা যায় সেই নিয়ে তর্ক চলতেই থাকে। আর তাই আজ রইল বিশেষ টিপস। পড়ে নিন আর প্ল্যান করুন কীভাবে সাজবেন বন্ধুর রিসেপশন পার্টিতে।

অভিনেত্রী ইশা সাহা এই জেনরেশনের মেয়েদের হার্ট থ্রব। ইশার পোশাক, ফ্যাশান প্রতিটি কিছুই দারুণ রকম আকর্ষণীয়। ইনস্টাগ্রামে প্রায়শই ইশা তাঁর একাধিক ফটোশ্যুটের ছবি শেয়ার করেন। আর সেই প্রতিটি ছবিই নজরকাড়া। যে কোনও পোশাকেই ইশাকে দেখতে লাগে ভাল। যে রকম ভাবে তিনি ওয়েস্টার্ন পোশাকে ফিট তেমন ভাবে শাড়িতেও। শাড়িও দারুণ কায়দা করে পরেন ইশা। কখনও সোয়েটারের সঙ্গে ক্লাব করেন আর কখনও বেল্ট দিয়েও শাড়ি পড়তে দেখা গিয়েছে তাঁকে। যে কোনও শাড়িই দারুণ ভাবে পরেন ইশা। আর সেই শাড়ির সঙ্গে ম্যাচিং করে হেয়ার স্টাইল আর গয়নাও পরেন।

ঢাকাই জামদানি এমন এক শাড়ি যার ঐতিহ্য কোনও দিন ম্লান হয় না। কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে কালো রঙের ঢাকাই জামদানি শাড়ি পরেছিলেন ইশা। সেই শাড়িটি ইশা পরেছিলেন একদম অন্যভাবে। ন্যুডলস স্ট্রিপের ব্লাউজের সঙ্গে এই জামদানির সঙ্গে ইশা কোমরে পরেছিলেন মোটা বেল্ট। কানে অক্সিডাইজের ঝুমকা আর চুলে সাধারণ হাতখোঁপা। সব মিলিয়ে খুবই স্মার্ট লাগছিল তাঁকে। বন্ধুর রিসেপশনের সন্ধ্যায় এমন পোশাক পরতে পারেন আপনিও। পুরনো দিনের সাজ ফিরে আসছে আবারও। গাঙ্গুবাঈ সিনেমায় সাদা শাড়িতে আলিয়ার সা জোশাক নজর কেড়েছে মেয়েদের। ব্যতিক্রম নন ইশাও। সাদা রঙের নেটের শাড়ি, সরু ফিতের ব্লাউজের সঙ্গে গলায় লেয়ারের মুক্তোর মালা, কানে ছোট্ট টপ আর খোঁপা করে তাতে গুঁড়ে নিয়েছেন দুটো সাদা গোলাপ। এই সব মিলিয়েই সেরেছেন নিজের সাজ।

ইশার সাজ বরাবরই এলিগ্যান্ট। কিছুদিন আগে ফিল্ম ফেস্টিভ্যালের অনুষ্ঠানে গাঢ় সবুজ রঙের শিফনের শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে কলার দেওয়া ফুল হাতা ব্লাউজ। মনোক্রোম্যাটিক এই লুকে খুবই ভাল দেখতে লাগছিল তাঁকে। শাড়িতে বিশেষ কোনও কাজ নেই। সবুজ এই শাড়িতে সোনালি এমব্রয়ডারিও রীতিমতো নজরকাড়া। কানে ঝুমকা আর চুল টাইট করে খোঁপা করা। অতিরিক্ত কোনও মেকআপই নেই তাঁর। এমন সাজই পছন্দ এখনকার মেয়েদের। বন্ধুর বিয়েতে সাজতে হলে তাই মেনে চলুন ইশার লুকবুক।